২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

এবার পিরোজপুরে বাস চলাচল বন্ধ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩৬ অপরাহ্ণ, ০৬ জানুয়ারি ২০২২

এবার পিরোজপুরে বাস চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর >> বাসচালককে আটকে রেখে মারধরের ঘটনায় পিরোজপুর থেকে অনির্দিষ্টকালের জন্য ৫ রুটে বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার থেকে খুলনা-বরিশাল-ঝালকাঠী-বরগুনা-পটুয়াখালী এই ৫টি রুটে সব ধরনের বাস চলাচল বন্ধ ঘোষণা করে পিরোজপুর বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

এর আগে মঙ্গলবার ঝালকাঠি বাস টার্মিনালের অফিস কক্ষে এক সিনিয়র বাসচালককে আটকে রেখে মারধর করা হয়। বুধবার বিষয়টির সমাধান না হওয়ায় বৃহস্পতিবার সকাল থেকেই অনির্দিষ্টকালের জন্য এই ৫টি রুটে বাস চলাচল বন্ধ করে দেয় পিরোজপুর জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. হান্নান শেখ বরিশালটাইমসকে জানান, গত ৪ জানুয়ারী দুপুরে ঝালকাঠি বাস টার্মিনালে পিরোজপুরের সিনিয়র বাস ড্রাইভার অরবিন্দকে আটকে রেখে মারধর করা হয়েছে। যা নিয়ে স্থানীয় বাস চালকরা ক্ষুব্ধ হওয়ায় বিষয়টির সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে।

আহত বাসচালক অরবিন্দ কুমার দাস বরিশালটাইমসকে জানান, বরিশাল থেকে যাত্রী নিয়ে এসে মঠবাড়িয়া থেকে প্রতিদিনই হাদি পরিবহনের চালক সুমন গাড়ি খালি নিয়ে যায় এবং পথ থেকে যাত্রী গাড়িতে তোলেন । এটা করার নিয়ম নেই। বার বার তাকে এটা করতে নিষেধ করলেও তিনি মানেননি।

অরবিন্দ কুমার দাস আরও জানান, মঙ্গলবার মঠবাড়িয়া থেকে গাড়ি নিয়ে তিনি বরিশাল যাচ্ছিলেন। তার গাড়ি ঝালকাঠীতে পৌঁছালে অরবিন্দ ধরে নিয়ে টার্মিটালের অফিস কক্ষে আটকে রাখে কয়েকজন। পরে বাসচালক সুমনের নেতৃত্বে বাসের সুপারভাইজার ও হেলপারসহ আরো কিছু লোক অরবিন্দকে মারধর করে এবং তার সাথে থাকা নগদ ৩৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নিয়ে আসে। অরবিন্দ এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন