২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ওয়ারেন্টভুক্ত আসামি গাঁজাসহ গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫৯ অপরাহ্ণ, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

ওয়ারেন্টভুক্ত আসামি গাঁজাসহ গ্রেপ্তার

প্রতিনিধি, গলাচিপা:: পটুয়াখালীর গলাচিপায় ওয়ারেন্টভুক্ত এক পলাতক আসামীকে গাঁজাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। মো. সাকিব নামের বিশোর্ধ্ব যুবককে শনিবার স্থানীয় বলাইবুনিয়া মহল্লা থেকে গ্রেপ্তার করা হয়। মাদকসেবনে বাধা দেওয়ায় তিনি স্থানীয় এক ব্যক্তির ওপর হামলা চালিয়েছিলেন। সেই ঘটনায় মামলা হলে মো. আলমগীর আকনের ছেলে সাকিব গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যান।

পুলিশ জানায়, গত ২৭ জানুয়ারি মাদকসেবনে বাধা দেওয়ায় সাকিব স্থানীয় বাসিন্দা মো. মনির শরীফের ওপর হামলা করে। এবং একপর্যায়ে তাকে মারধর করে গুরুতর আহত করে। ওই ঘটনায় মনিরের ভাই জসিম শরীফ বাদী হয়ে ১ ফেব্রুয়ারি গলাচিপা থানায় একটি মামলা করেন। মামলার পরপরই গ্রেপ্তার এড়াতে আত্মগোপন করে সাকিব।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন বরিশালটাইমসকে জানান, সাকিবকে স্থানীয় বলাইবুনিয়া মহল্লা থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তার শরীর তল্লাশি করে বেশকিছু গাঁজা উদ্ধার করা হয়।

পরবর্তীতে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু এবং হামলা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। সংশ্লিষ্ট আদালতের বিচারক তাকে কারাগারে পাঠিয়ে দেন, জানান ওসি।’

 

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন