৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কলাপাড়ায় সিএনজি উল্টে ২ যাত্রী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১২ অপরাহ্ণ, ১৩ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কলাপাড়া-পটুয়াখালী মহাসড়কের বিশকানি এলাকায় যাত্রীবাহী সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে আফজাল হোসেন এবং জাকারিয়া নামে দুই যাত্রী মারা গেছেন। এ ঘটনায় চালকসহ ২ গুরুতর আহত যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত আফজাল হোসেন বরগুনা জেলার বড়ইতলা এবং জাকারিয়া চরপাড়া এলাকার বাসিন্দা।

কলাপাড়া থানার এসআই জহুরুল ইসলাম ও আহতরা জানান, আমতলী থেকে কুয়াকাটার উদ্দেশে ছেড়ে আসা ৫ যাত্রী নিয়ে সিএনজিটি বিশকানি এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে আফজাল হোসেন এবং জাকারিয়ার মৃত্যু হয়।

খবর পেয়ে কলাপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা নিহত ও আহতদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। অবস্থার অবনতি ঘটলে সিএনজি চালক জামাল হোসেন এবং মতিনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপর আহত আবু সালেহ এবং মাসুদকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আবু সালে জানান, আমরা আমতলী ফেরীঘাট থেকে এসে কলাপাড়ার উদ্দেশে রওনা করি। সিএনজির গতি বেশি থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে খেজুর গাছ ধাক্কা লাগে। এতে গাড়ি উল্টে যায় আমি জ্ঞান হারিয়ে ফেলি।

কলাপাড়া থানা পুলিশের ওসি আলী আহম্মেদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধানেে তদন্ত চলছে।’

69 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন