২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কলাপাড়ায় অপহৃত ছাত্রী ১২ দিন পর উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৪১ অপরাহ্ণ, ১৭ জুন ২০২১

কলাপাড়ায় অপহৃত ছাত্রী ১২ দিন পর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া >> পটুয়াখালীর কলাপাড়ায় অপহরণের ১২ দিন পর পুলিশ উদ্ধার করেছে এক ছাত্রীকে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হলদিবাড়িয়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ১৬ জুন রাতে উদ্ধারকৃত ছাত্রীর পিতা বসির আহম্মেদ বাদী হয়ে শান্ত মৃধা, খোকন মৃধা ও সুরাইয়া আক্তার পপিকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে পুলিশ কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি।

মামলা বিবরন ও পুলিশ সূত্রে জানা গেছে, উদ্ধার হাওয়া ওই ছাত্রী খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। গত ৫ জুন সন্ধ্যা ৭ টার দিকে পৌরশহরের নাচনাপাড়া এলাকা থেকে কতিপয় দুর্বৃত্তরা মোটরসাইকেল যোগে অপহরন করে নেয়। দীর্ঘদিন খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে বুধবার ১৬ জুন থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয় । মামলার একদিন পর হলদিবাড়িয়া সড়কে দাড়াঁনো অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করা হয় । তার বাড়ী উপজেলার চাকামইয়া ইউনিয়নের নেওয়াপাড়া গ্রামে।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো.দাউদুল আলম সাংবাদিকদের জানান, অপহৃত ছাত্রীকে হলদিবাড়িয়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে উদ্ধার করা হয়। তবে আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে ।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন