২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য বরখাস্ত

Saidul Islam

প্রকাশিত: ১১:৫৩ পূর্বাহ্ণ, ০৫ সেপ্টেম্বর ২০২১

কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> ময়মনসিংহের গৌরীপুরে কলেজ ছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতিতে ধর্ষণের অভিযোগে রানা মিয়া (২৭) নামের এক পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এর আগে, গত মঙ্গলবার নরসিংদীর পলাশ থানার পুলিশ কনস্টেবল রানা মিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে গৌরীপুর থানায় মামলা করেন ভুক্তভোগী কলেজ ছাত্রীর বাবা।

এরপর প্রথমে তাকে ক্লোজড করা হয়। পরবর্তীতে রানাকে চাকুরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে আজ শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান আব্দুল হালিম সিদ্দিকী। রানা মিয়া গৌরীপুর উপজেলার খালিজুরী গ্রামের মো. মজনু মিয়ার ছেলে। তিনি নরসিংদীর পলাশ থানায় পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। অন্যদিকে ভুক্তভোগী কলেজ ছাত্রীর বাড়ি একই উপজেলার পার্শ্ববর্তী গ্রামে।

জানা গেছে, পুলিশ কনস্টেবল রানা বিয়ের প্রতিশ্রুতিতে ওই কলেজ ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলেন। গত ২৮ আগস্ট রাতে বাড়ির সামনে বাগানে তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে স্থানীয়রা। এ নিয়ে ওই রাতে সালিস চলাকালে রানা কৌশলে পালিয়ে যান। তাই পরদিন বিকেল থেকে ওই তরুণী ফাঁসির দড়ি সঙ্গে নিয়ে রানার ঘরে অবস্থান করলেও সম্পর্ক মেনে নেয়নি রানার পরিবার। অবশেষে গৌরীপুর থানায় ধর্ষণের অভিযোগে রানার বিরুদ্ধে মামলা করেন তরুণীর বাবা।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, আদালতে জবানবন্দি ও ফরেনসিক পরীক্ষার পর ভিকটিমকে তার পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি পেলেই রানাকে গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন