৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

কেউ ঠেকাতে পারবে না অপু-বাপ্পীর বিয়ে!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৭ অপরাহ্ণ, ১০ মার্চ ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ ছবির মাধ্যমে প্রথম একসঙ্গে কাজ করলেন বাপ্পী ও অপু। এই ছবি করতে গিয়েই বাপ্পী-অপুকে নিয়ে নানা গুঞ্জন ছড়ায় চলচ্চিত্র পাড়ায়। তখনই চাউর হয়, তারা প্রেম করছেন!

ছবিটির প্রচারণার অংশ হিসেবে মুক্তি পায় গান ‘তোমার আমার বিয়ে বল কে আর ঠেকায়’! তাদের সেই গুঞ্জন এ গানটির মাধ্যমে নতুনমাত্রা পেল। সুদীপ কুমার দীপের লেখা এ গানে সংগীতায়োজন করেছেন ইমন সানা। কণ্ঠ দিয়েছে ইমরান-লিজা।

গানের কথায় রয়েছে, ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়! শ্বশুর মশাই একশো একাই নিজেই পথ দেখায়/ তোমার স্বামী হবো, আঁচল জুড়ে রবো, এটাই বুঝি ছিল আমার ভাগ্য লেখায়…! সাজাও রে কন্যা সাজাও সাজাও/ বাজাও রে বাজনা বাজাও বাজাও…!’

বাপ্পী-অপুর সাড়ে তিন মিনিটের এ গানটি পুরোপুরি বিয়ের আমেজে ধারণ করা! দেখা গেছে, অপুকে বিয়ের জন্য বাপ্পী নেচে গেয়ে সবাইকে ইমপ্রেস করতে চাইছেন! বাপ্পীর সঙ্গে গানটিতে অপু নিজেও পারফর্ম করেন।

২০ মার্চ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। যার পরিচালনায় রয়েছেন দেবাশীষ বিশ্বাস।

বেঙ্গল মিডিয়া প্রযোজিত ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি রিয়াজ-শাবনূরের সুপারহিট ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ-এর দ্বিতীয় পরের কিস্তি নয়। নির্মাতা দেবাশিষ আগেই জানিয়েছেন, শ্বশুর বাড়ি জিন্দাবাদ নামটা দেশের সিনেমা প্রেমীদের কাছে ব্র্যান্ড। এজন্য তিনি তার নির্মিত আগের ছবির নামটা ব্যবহার করেছেন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন