২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গলাচিপায় কলেজছাত্র হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:০৯ অপরাহ্ণ, ২৪ মার্চ ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর গলাচিপায় কলেজছাত্র জিসান হত্যা মামলার দুই আসামিকে আটক করেছে র‌্যাব সদস্য। রোববার (২৪ মার্চ) দুপুরে পটুয়াখালী র‌্যাব ক্যাম্পে র‌্যাবের বরিশাল বিভাগীয় অধিনায়ক যোবায়ের আলম শোভন এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

আটকরা হলেন প্রধান অভিযুক্ত বাপ্পি চৌকিদার (১৮) এবং তার অন্যতম সহযোগী মাহিন শিয়ালী (১৮)। প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, শ্বাসরুদ্ধকর ৬৫ ঘণ্টার অভিযান চালিয়ে শুক্রবার ভোলার দক্ষিণ আইচা থানার করিমপাড়ার একটি বিচ্ছিন্ন চর এলাকা হতে পলাতক প্রধান অভিযুক্ত বাপ্পিকে গ্রেফতার করে র‌্যাব-৮।

এর আগে শনিবার ভিন্ন একটি অভিযানে র‌্যাব-১৫-এর সহযোগিতায় দ্বিতীয় আসামি মাহিনকে বান্দরবান পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ড আর্মি পাড়া হতে গ্রেফতার করা হয়। প্রেস ব্রিফিংয়ে র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা ঘটনার সাথে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। মামলা হওয়ায় গ্রেফতার থেকে বাঁচতে তারা আত্মগোপন করেছিল। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ্য, ৮ মার্চ গলাচিপা উপজেলার দক্ষিন চর বিশ্বাস গ্রামের বাসিন্দা মশিউর রহমান ডাকের মারধর শিকার হয়। এ ঘটনায় ১১ দিন চিকিৎসার পর গত ১৯ মার্চ জিসানের মৃত্যু হয়। পরে জিসানের বাবা অভিযুক্তদের বিরুদ্ধে গালাচিপা থানায় মামলা করেন।

107 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন