২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গলাচিপায় ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের গৃহর্নিমাণ করল সেনাবাহিনী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০১ অপরাহ্ণ, ২৯ মে ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা:: ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের সেনাবাহিনীর পক্ষ থেকে গৃহনির্মাণ। পটুয়াখালীর গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়ন, গলাচিপা সদর ইউনিয়ন এবং পৌরসভার ৯ নং ওয়ার্ডের দোকান ঘর নির্মাণ করে দেয় বাংলাদেশ সেনাবাহিনী। বৃহস্পতিবার সকাল থেকে শেখ হাসিনা সেনানিবাসের সেনাবাহিনীর মেজর স্মৃতি দত্তের নেতৃত্বে ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি এবং ৭ পদাতিক ডিভিশনের সার্বিক তত্তাবধানে সেনাবাহিনীর ১টি টিম সকাল থেকে ২টি ইউনিয়ন ও পৌরসভায় ৩টি গৃহনির্মাণ করে দেয়।

ঘ‚র্নিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত গলাচিপা পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা অনিল শাহা বরিশালটাইমসকে বলেন, আমার দোকান ঘরটি গাছ পড়ে ভেঙে গেছে। বাংলাদেশের সেনাবাহিনীর ঘর পেয়ে আমি খুব আনন্দিত।

রতনদী তালতলী ইউনিয়নের কাচারীকান্দা গ্রামের মোতালেব গাজী বলেন- সেনাবাহিনীর পক্ষ থেকে ঘর পেয়ে সেই ঘরে আমি পরিবার নিয়ে বসবাস করতেছি।

গলাচিপা সদর ইউনিয়নের পক্ষিয়া গ্রামের কালাম মৃধা বরিশালটাইমসকে বলেন, সেনাবাহিনীর পক্ষ থেকে আমার গৃহনির্মাণ করে দেওয়া হয়েছে। আমি আল্লাহ্র কাছে তাদের জন্য দোয়া করি। তারা যেন মানবসেবায় সবসময় নিজেদের নিয়োজিত রাখতে পারেন। সেনাবাহিনীর মেজর স্মৃতি দত্ত বলেন, ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ৩টি পরিবারের মাঝে গৃহনির্মাণ করে দেওয়া হয়েছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন