২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গাঁজা সেবনে আগুন না দেয়ায় হামলায় আহত ৪

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৫৬ পূর্বাহ্ণ, ০১ জুন ২০১৭

গাঁজা সেবনের জন্য আগুন না দেয়ায় বরগুনায় একজনকে পানিতে চুবিয়ে ও তিনজনকে পিটিয়ে আহত করেছে গাঁজাসেবীরা। বুধবার (৩১ মে) রাতে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের পাঠাকাটা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- পাঠাকাটা গ্রামের হাজেরা বেগম (৭৫), নিজাম (৩৮), মাকসুদা (২৬) রহিমা (৩০)। আহতদের বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রহিমাকে পানিতে চুবিয়ে এবং অন্যদের পিটিয়ে আহত করা হয়েছে।

আহতরা জানান- পাঠাকাটা ও আমতলী এলাকার চিহিৃত মাদকসেবী লেমুয়া গ্রামের কুটি খাঁ এর ছেলে ফরিদ ও আমতলী এলাকার মো. মোতালেবের ছেলে মহারাজকে প্রশ্রয় দেয়া থেকে শুরু করে সকল প্রকার সহযোগিতা করার জন্য এলকায় নিষেধাজ্ঞা রয়েছে।

তারা আরও জানায়, বুধবার রাতে মহারাজ এবং ফরিদ পাঠাকাটা এলাকার রহিমার বাড়িতে গিয়ে গাঁজা সেবনের জন্য আগুন চান। এসময় রহিমা আগুন দিতে অপারগতা প্রকাশ করলে ফরিদ ও মহারাজ দু’জনে মিলে রহিমাকে পানিতে চুবিয়ে আহত করে।

পরে এ ঘটনার খবর পেয়ে ফরিদ ও মহারাজের সহযোগী মোফাচ্ছেল (৩৫), মনির (২২), মিরাজ (২৩), রহিমাদের বাড়িতে এসে  রহিমার মা হাজেরা বেগম, বোন মাকসুদা এবং ভাই নিজামকে পিটিয়ে আহত করে তারা। পরে স্থানীরা তাদের উদ্দার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হয়েও তাদের পাওয়া যায়নি।

ঘটনাটি পুলিশ অবগত আছে জানিয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদুজ জামান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।’’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন