২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গৌরনদীতে জরুরী সহায়তা কার্যক্রমের উদ্বোধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫২ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, গৌরনদী:: বরিশালের গৌরনদীতে কোভিড-১৯ জরুরি সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন ব্যক্তিদের মাঝে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়েছে।
লিক্সটেনস্টাইন ও হিলফে ফিউর বাংলাদেশের অর্থায়নে বেসরকারি সংস্থা আলোক বাংলার আয়োজনে বৃহস্পতিবার দুুপুরে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

উপজেলার ধানডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান। সংস্থার সভাপতি রুহী দাসের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক কাজী আসাদুজ্জামানের সঞ্চলনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার নিবার্হী পরিচালক (উন্নয়ন) জাহিদুল ইসলাম।

শেষে প্রতি পরিবারকে ১০কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি করে ডাল, লবন, ১ লিটার সয়ামিন তৈল, ২টি সাবান ও ৪টি মাক্স বিতরণ করা হয়। ৮শ’ পরিবারের মধ্যে দক্ষিণ ধানডোবা গ্রামের ১১০টি পরিবারে মাঝে বিতরণের মধ্যদিয়ে কোভিড-১৯ জরুরি সহায়তা কার্যক্রমের উদ্বোধণ করা হয়। পর্যায়ক্রমে বাকি ৬৯০টি পরিবারের মাঝে এ সহায়তা প্রদান করা হবে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন