২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গ্যাস সিলেন্ডার থেকে ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার ১

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩৯ অপরাহ্ণ, ২৯ জুন ২০২২

গ্যাস সিলেন্ডার থেকে ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ফেন্সিডিলের একটি চালান বরিশালের মাদক ব্যবসায়ীর কাছে পৌছে দিতে অভিনব পদ্ধতি অবলম্বন করেও রক্ষায় হয়নি এক ব্যক্তির। মো. সুমন মন্ডল (নওমুসলিম) (৪২) নামের এই ব্যক্তিকে পাকরাও করেছে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম। মঙ্গলবার বিকেলে তাকে শহরের বৈদ্যপাড়া মোড় সিঅ্যান্ডবি রোড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গোয়েন্দা পুলিশ ঝিনাইদাহ’র শৈলাকুপা থানাধীন খালফুলিয়া গ্রামের মৃত সচীন মন্ডলের ছেলে সুমন মাদকের একটি বড় চালান নিয়ে নথুল্লাবাদ হয়ে বরিশাল নগরীতে প্রবেশ করছে এমন সংবাদ পেয়ে পরিদর্শক (ওসি) মো. ছানোয়ার হোসেনের নেতৃত্বে একটি টিম বৈদ্যপাড়াসংলগ্ন সিঅ্যান্ডবি রোডের মুখে অবস্থান নেয়। এসময় ডিবি পুলিশের সদস্যরা তাকে আটক করে।

অভিযানে অংশ নেওয়া গোয়েন্দা পুলিশের এএসআই মো. জামাল হোসেন বরিশালটাইমসকে জানান, গ্রেপ্তার যুবক ফেন্সিডিলের চালানটি নিয়ে আসার ক্ষেত্রে অভিনব পদ্ধতি অবলম্বন করে। গ্যাস সিলেন্ডারের নিচের অংশ কেটে ভেতরে ঢুকিয়ে ফেন্সিডিগুলো নিয়ে এসেছে।

গ্রেপ্তারের পর গ্যাস সিলেন্ডারটি থেকে ৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

এই ঘটনায় সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় ডিবি পুলিশের পরিদর্শক (প্রশাসন) মো. মাকসুদুল আলম তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। সেই মামলায় বুধবার আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে প্রেরণ আদেশ দেন।’

 

83 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন