২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

চিকিৎসার জন্য সিটি মেয়রের আর্থিক সহায়তা

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০২১

বরিশাল >> চিকিৎসার খরচ যখন যোগাতে পারছিলেন না, তখন আর্থিক সহায়তার জন্য আবেদন করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নিকট।

যে আবেদনে সারা দিয়ে দুই জনকে ৫ লাখ টাকা করে ১০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক দেওয়া হয়েছে।

বরিশাল সিটি করপোরেশনের জনসংযোগ বিভাগ সূত্রে জানা গেছে, বরিশাল মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আজিম সরোয়ার দিদারের বোন নগরের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শেখ নিলা বেগম ব্রেইন টিউমারে আক্রান্ত। আর্থিক সক্ষমতা না থাকার কারণে ঠিকমতো চিকিৎসা করানো সম্ভব হচ্ছিল না। তাই তারা চিকিৎসার জন্য আর্থিক সহায়তা কামনা করে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বরাবর আবেদন করেন।

এছাড়া বরিশাল নগরের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. তানভির হোসেনের ছেলের জন্মগতভাবে হার্টে ছিদ্র এবং ফুসফুসে সমস্যা ছিল। দরিদ্র বাবার পক্ষে তার হার্টের অপারেশন করা সম্ভব হচ্ছিল না। সন্তানের সু-চিকিৎসার তিনিও মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বরাবর আবেদন করেন।

মেয়র দুটি জীবনের প্রতি মানবিক দিক বিবেচনা করে বৃহস্পতিবার (২১ অক্টোবর) বরিশাল সিটি করপোরেশনের এ্যানেক্স ভবনে উপস্থিত থেকে নিলার হাতে তার ব্রেইন টিউমার চিকিৎসার জন্য ৫ লাখ টাকার চেক এবং তানভিরের কাছে তার ছেলের হার্টে ছিদ্র এবং ফুসফুসে সমস্যার চিকিৎসার জন্য ৫ লাখ টাকার চেক তুলে দেন।

এছাড়া বরিশাল সিটি করপোরেশনের শ্রমিক আব্দুল হান্নান আলী, দিপক লাল হেলা, মো. এসকান্দার হাওলাদার, আমির গাজী, ঝাড়ুদার কান্তা ডোম মৃত্যুবরণ করায় তাদের ওয়ারিসদের প্রত্যেকের হাতে ১ লাখ টাকার চেক তুলে দেয়া হয়।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন