২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ঝালকাঠিতে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, ৩১ জানুয়ারি ২০২৩

ঝালকাঠিতে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির নথুল্লাহবাদ ইউনিয়নের হরিপাশা ইউনিট আওয়ামী লীগের নতুন কমিটি গঠন নিয়ে দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষে ১০ নেতাকর্মী আহত হয়েছে। আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় হরিপাশা ইউনিট কমিটির সম্মেলন অনুষ্ঠানে এ সংঘর্ষ হয়। ্এতে সম্মেলন স্থল লন্ডভন্ড হয়ে হয়ে গেছে বলে জানা গেছে।

নাম প্রকাশ না করার শর্তে আ’লীগের কয়েকজন নেতা জানান, দলীয় হাইকমান্ড কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের নির্দেশ দিলেও ইউনিয়নের কয়েকজন নেতা তাদের নিজেস্ব লোকদের দিয়ে কমিটি ঘোষণার চেষ্টা করায় স্থানীয় দু’গ্রুপ নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

স্থানীয় আ’লীগ নেতা ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী মঙ্গলবার বিকালে উপজেলা আ’লীগ সভাপতি-সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে হরিপাশা ইউনিট কমিটি গঠনের কার্যক্রম শুরু হয়। বক্তব্যের পর নতুন কমিটি ঘোষণা করার পূর্ব মুহূর্তে দু’গ্রুপ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

এ সময় আলমগীর হোসেন (৫৪) ও সুমন তালুকদারসহ (৪০) প্রায় ১০/১২জন নেতাকর্মী আহত হয়।এরমধ্যে গুরুতর আহত আলমগীর হোসেন ও সুমন তালুকদারকে চিকিৎসার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরে উপস্থিত সিনিয়র নেতৃবৃন্দ হস্থক্ষেপ করেও পরিস্থিতি শান্ত করতে না পারায় ঝালকাঠি থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হামলায় আহত আলমগীর হোসেন জানায়, তাকে চেয়ার দিয়ে বাড়ি দিয়ে স্থানীয় কাদের তালুকদারের পুত্র মনির তালুকদার মাথায় জখম করেছে। অপর আহাত সুমন তালুকদার জানায়, হরিপাশা এলাকার মোবারেক হোসেনের পুত্র জামাল তার ওপর হামলা চালিয়ে মাথায় রক্তাক্ত জখম করেছ।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন