২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ঝালকাঠিতে থানায় মামলা ও জিডি করতে ঘুষ নিলে ব্যবস্থা: পুলিশ সুপার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১৭ অপরাহ্ণ, ০৮ আগস্ট ২০১৯

ঝলিকাঠি প্রতিনিধি:: থানায় মামলা এবং জিডি করতে টাকার প্রয়োজন হয় না। কোনো পুলিশ সদস্যর বিরুদ্ধে থনায় মামলা অথবা জিডি করতে ঘুষ গ্রহণের অভিযোগ প্রমানিত হরে তাকে শাস্তির মুখোমুখি হতে হবে। মাদক ও সামাজিক অপরাধ মুক্ত ঝালকাঠি গড়তে জিরো টলারেন্স নীতিতে পুলিশ বিভাগ কাজ করে যাচ্ছে। পুলিশের পুরাতন মানসিকতা পরিহার করে জনগণের কাছাকাছি গিয়ে সেবা দিতে হবে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে ঝালকাঠি সদর থানা চত্তরে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন এসব কথা বলেন।

ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. জাহাঙ্গির আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী ছোয়াইব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, চেম্বার অব কমার্সের সভাপতি সালাউদ্দিন আহম্মেদ সালেক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মঈন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, পৌর কাউন্সিলর তরুন কর্মকার ও হাফিজ আল মাহমুদসহ অনেকে বক্তব্য দেন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বক্তাদের তুলে ধরা সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধানের আশ্বস দিয়ে বলেন, সমাজের সকল অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সবাইকে একযোগে এগিয়ে এসে কাজ করতে হবে। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূল করে ভবিষৎ প্রজন্মের জন্য একটি সুন্দর ও বাসযোগ্য দেশ উপহার দিতে হবে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন