২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ডাক্তারের কাছে চাঁদা চেয়ে গণধোলাই খেল কথিত সম্পাদক!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, ১৩ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক:: বরিশাল বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক কর্মচারী নিজেকে স্থানীয় একটি পত্রিকার সম্পাদক পরিচয় দিয়ে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হয়েছেন। বৃহস্পতিবার দুপুর এ ঘটনা ঘটে।

গণধোলাইয়ের শিকার জুয়েল হাওলাদার (৩২) বাবুগঞ্জ উপজেলার ঘটকেরচর গ্রামের হাকিম হাওলাদারের ছেলে ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী।

গৌরনদী থানা পুলিশের এসআই মো. তৌহিদুজ্জামান বলেন, গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. জয়নাল আবেদীনের সঙ্গে দেখা করে বরিশাল বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী জুয়েল নিজেকে ‘দৈনিক বাংলার বনে’ পত্রিকার সম্পাদক পরিচয় দেন। এরপর ভয়ভীতি দেখিয়ে ১৫ হাজার টাকা চাঁদা দাবি করেন জুয়েল। একপর্যায়ে ডা. জয়নাল আবেদীনের কাছ থেকে পাঁচ হাজার টাকা হাতিয়ে নেন জুয়েল। এ সময় বাইরে অপেক্ষারত রোগী ও বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধিরা জুয়েলকে আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশকে খবর দেন।

এসআই মো. তৌহিদুজ্জামান আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিশ সদস্যরা। তবে ডা. জয়নাল আবেদীন এ নিয়ে কোনো ঝামেলা করতে রাজি না হওয়ায় পরে জুয়েলকে ছেড়ে দেয়া হয়।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন