২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

তজুমদ্দিনে জমি নিয়ে বিরোধে পাল্টাপাল্টি হামলা: নারীসহ আহত ১০

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪৯ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, তজুমদ্দিন:: ভোলার তজুমদ্দিনে জমিজমার বিরোধের জেরে দুই ভাইয়ের মাঝে পাল্টাপাল্টির হামলার ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের নারীসহ ১০ জন আহত হয়েছে। ৫ জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল ও থানা সুত্রে জানা গেছে, উপজেলার চাঁচড়া ইউনিয়নের উত্তর চাঁচড়া পঞ্চগ্রামে ৩ নমম্বর ওয়াডের্র বাসিন্দা দুই ভাই আবুল কালাম ও সিরাজের মধ্যে দীর্ঘ ৩০ বছর যাতব জমিজমার বিরোধ চলে আসচিলো। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় জমিজমার বিরোধের মিমাংসার জন্য শালিস বসে। শালিসের উপস্থিতিতে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয়গ্রুপের নারীসহ ১০ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে আসেন।

আহতরা হলেন, মোঃ সেলিম (৪০), আবুল কালাম (৬৫), লিমা বেগম (২০), খোকন (৪৫), মো. সিরাজ (৫০), আনিছুল হক (৪৫), জাহানারা বেগম (৪০), জোসনা (৩০), মনোয়ারা বেগম (৪০) ও সোহাগ (৩০)। আহতদের মধ্যে সেলিম, আবুল কালাম, লিমা বেগম, খোকন ও মনোয়ারা বেগমকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে।

এ বিষয়ে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক বলেন, ঘটনাটি শুনার পর হাসপাতালে জরুরী ফোর্স পাঠানো হয়েছে। কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন