৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

দেশে ফিরছেন সাকিব, পাকিস্তানের বিপক্ষে খেলবেন টেস্ট

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৫ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২১

দেশে ফিরছেন সাকিব, পাকিস্তানের বিপক্ষে খেলবেন টেস্ট

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> ইনজুরির কারণে টি-২০ বিশ্বকাপে সুপার টুয়েলভের শেষ ম্যাচে খেলা হয়নি সাকিব আল হাসান-এর। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বিশ্বকাপ পরবর্তী পাকিস্তানের বিপক্ষে টি-২০ সিরিজেও নেই তিনি। তবে দেশসেরা ক্রিকেটার খেলতে চান পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ। সেজন্য সোমবার (২২) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন তিনি। বিষয়টি বিসিবি’র প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

সাকিব টেস্ট সিরিজের শুরু থেকে খেলতে পারবেন কি না তা নিয়ে আছে প্রশ্ন। কারণ চোট থেকে পুরোপুরি সেরে ওঠেননি তিনি। ফিটনেসে ফেরারও ব্যাপার আছে।

বিসিবি নির্বাচক জানান, সাকিব-এর অবস্থা পর্যবেক্ষণে রেখেছেন ফিজিও জুলিয়ান ক্যালেফাতো। দেশে ফেরার পর তাঁকে দেখে রিপোর্ট জমা দেবেন ফিজিও। এরপর জানা যাবে সাকিব প্রথম টেস্টে খেলতে পারবেন কি না।

বাংলাদেশ আগামী ২৬ নভেম্বর চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্ট খেলবে। এরই মধ্যে টেস্ট দলের মুমিনুল, মুশফিক, মিরাজরা চট্টলায় পৌঁছে গেছেন। টি-২০ শেষ করে দলের বাকি সদস্যরা ২৩ নভেম্বর ধরবেন চট্টগ্রামের বিশেষ বিমান। ৪ ডিসেম্বর ঢাকায় শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন