২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দেশে ফিরেও বিশ্বকাপের ফটোসেশনে নেই সাকিব

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫২ অপরাহ্ণ, ২৯ এপ্রিল ২০১৯

নতুন জার্সি গায়ে টিম বাংলাদেশের আনুষ্ঠানিক ফটোসেশন, সেখানে নেই সাকিব। এটা কি বিশ্বাসযোগ্য? রোববার পড়ন্ত বিকেলেই দেশে ফিরেছেন তিনি। তবে কেন সাকিবকে ছাড়া আনুষ্ঠানিক ফটোসেশন! সাকিবকে কি জানানো হয়নি? সাকিব কি ব্যাপারটা জানতেন না?

দুপুরে মাশরাফির প্রেস কনফারেন্স শেষে দুপুর ৩টার কিছুক্ষণ পরে শুরু হয় ফটোসেশন। কাজেই আগের রাতে যদি তাকে জানানো সম্ভব নাও হয়, আজ সকালে যে সাকিব খবর পেয়েছেন তাতে সন্দেহের অবকাশ নেই। সাকিব যদি সরাসরি আইপিএল খেলে আয়ারল্যান্ডে দলের সাথে যোগ দিতে তাহলে ভিন্ন কথা ছিলো।

কিন্তু বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বহাল তবিয়তে রাজধানীতে উপস্থিত, দেশে ফিরেছেন প্রায় ২৪ ঘন্টা আগে। তবু টিম ফটোসেশনে নেই সাকিব! ক্রিকেট অনুরাগিরা সাকিবকে ছাড়া জাতীয় দলের ফটোসেশন মন থেকে মেনে নিতে পারছেন না।

এ নিয়ে তাৎক্ষণিকভাবে কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সাকিবের না থাকায় হতাশ হয়েছেন বিসিবি সভাপতি। তাৎক্ষণিক প্রক্রিয়ায় পাপন যা বলেন তার সারমর্ম হলে তিনি এ বিষয়ে হতাশ, মর্মাহত এবং এটি খুবই অপ্রত্যাশিত একটা ব্যাপার।

পাপনের ভাষ্যে, ‘এটি দুঃখজনক, আর কী বলবো? এটা দুঃখজনক, যেহেতু টিম ফটোসেশন ছিল। আমি এসেই জিজ্ঞেস করেছি। এমন কী আমি এখানে যখন ঢুকি তখন তাকে ফোন করেছিলাম। কোথায় তুমি? বললো আমি তো চলে এসেছি। ও যে এসেছে আমি জানিও না, পত্রিকায় পড়েছি। আমার সাথে যোগাযোগ হয়নি। পরে বলল আপনার বাসায় আসব রাতে। বলেছি, এখন একটু দেখা হোক। বললো আমি তো বেরিয়ে গেছি।’

তিনি আরও বলেন, ‘পরে জিজ্ঞেস করে জানলাম, ওকে আগেই বলা হয়েছে ফটোসেশন আছে। জাতীয় দল যাচ্ছে একসাথে, ফটোসেশনে একসাথে থাকবে। এমনিতেই তো প্র্যাকটিসে ছিল না। এটা আমরা আশা করেছিলাম কিন্তু সে তো নাই, এটাই বাস্তবতা।’

এদিকে সাকিবের অনুশীলন ক্যাম্পে না থাকার বিষয়ে দল অভ্যস্ত হয়ে গেলেও বোর্ডের পক্ষ থেকে কোনোরকম ছাড় দেয়ার প্রশ্নই আসে না জানিয়েছেন পাপন। কিন্তু যেহেতু হাতে সময় কম এবং বুধবারই দল আয়ারল্যান্ড চলে যাবে তাই এখন আর কোনো কিছু বলতে রাজি হননি বিসিবি বিগ বস।

তিনি বলেন, ‘আমার মনে হয় টিমের অন্যারা এতদিনে এ বিষয়ে অভ্যস্থ হয়ে গেছে। যাই হোক, এছাড়া আর কী বলব। আমি মনে করি এটা সাকিবের জন্য দুর্ভাগ্য। বিশ্বকাপ টিম যাচ্ছে এটার সঙ্গে সে থাকতে পারল না, আমি মনে করি ওরই কপাল খারাপ। তবে (বোর্ডের ছাড় দেয়ার) প্রশ্নই আসে না। কিন্তু টিম যেহেতু পরশু চলে যাচ্ছে তাই এটা নিয়ে এখন আর কিছু বলতে চাচ্ছি না।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন