২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

দৌলতখানে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৪৬ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, দৌলতখান:: বেতন বৈষম্য নিরসনের দাবিতে ভোলার দৌলতখান উপজেলা স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা কর্মবিরতি পালন করেছে। কেন্দ্রীয় কর্মসূচির আলোকে বৃহস্পতিবার বেলা ১১ টায় দৌলতখান হাসপাতাল প্রাঙ্গণে বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন, স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশন ও হেলথ্ ইন্সপেক্টর সেক্টোরাল এসোসিয়েশনের উদ্যোগে এ কর্মবিরতি পালন করা হয়।

এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশনের দৌলতখান উপজেলা শাখার সভাপতি মাইনুউদ্দিন, উপজেলা স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতির সভাপতি আবুল কাশেমসহ আরও অনেকে।
এসময় বক্তারা বলেন, ১৯৯৮ সালে প্রধামন্ত্রীর ঘোষণা, ২০১৮ সালে স্বাস্থ্যমন্ত্রীর ঘোষনা ও ২০ ফেব্রুয়ারি স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি-স্বাস্থ্য পরিদর্শক-১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২ ও স্বাস্থ্য সহকারীদের-১৩ তম গ্রেড প্রদান করা হবে এবং বেতন বৈষম্য নিরসন করা হবে। কিন্তু আজও তা বাস্তবায়ন হয়নি। আমাদের এসব দাবি বাস্তবায়ন না হলে কর্মসূচি চলমান থাকবে। সেখানে উপজেলা স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারী কর্মীগণ উপস্থিত ছিলেন।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন