২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নলছিটি উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৫ অপরাহ্ণ, ০১ অক্টোবর ২০১৭

অনিয়ম ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঝালকাঠির নলছিটি উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে। রোববার বিকেলে ঝালকাঠি জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক ও সাধারণ সম্পাদক এসএম আলআমিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ঝালকাঠি জেলা ছাত্রলীগের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র পরিপন্থী, শৃঙ্খলা ভঙ্গ ও জেলা নির্দেশ অমান্য করায় নলছিটি উপজেলা ছাত্রলীগের সকল প্রকার সাংগঠনিক কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত থাকবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম আল-আমিন এ তথ্য নিশ্চিত করে বলেন, অনিয়ম ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে স্থানীয় সংসদ সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমানের নির্দেশনা অনুযায়ী নলছিটি উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে।

এ ব্যাপারে নলছিটি উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ ওয়াসিম হাওলাদার জানান, উপজেলার সুবিদপুর ইউনিয়নে জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের পকেট কমিটি অনুমোদন না দেয়ায় উদ্দেশ্যমূলকভাবে তারা আমাদের সাংগঠনিক কার্যক্রম স্থগিতের নির্দেশ দিয়েছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন