২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

নেইমারকে পেতে ৬০ মিলিয়ন নিয়ে তৈরি চেলসি

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:২৯ অপরাহ্ণ, ১৬ মে ২০২৩

নেইমারকে পেতে ৬০ মিলিয়ন নিয়ে তৈরি চেলসি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিএসজিতে খুব একটা সুখে নেই ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। দলের ‘প্রধান তারকা’ কিলিয়ান এমবাপ্পের সঙ্গে সম্পর্ক ভালো না। পিএসজি ছাড়ার জন্য তার বাড়ির সামনে বিক্ষোভ করেছে পিএসজির কিছু সমর্থক।

নেইমারকে নিয়ে খুব একটা খুশি নন পিএসজি চেয়ারম্যান নাসের আল খেলাইফিও। ইনজুরির কারণে পিএসজির অনেক ম্যাচ খেলতে পারেননি এই ব্রাজিলিয়ান তারকা।

এছাড়া চলতি মৌসুম শেষে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে ক্লাবে নেইমারের সবচেয়ে কাছের বন্ধু লিওনেল মেসির। তিনি যে প্যারিসে আর থাকছেন না সেটি একপ্রকার বলাই যায়।

তাছাড়া কোলো মুয়ানি, ভিক্টর ওসিমেহন, মার্কাস রাশফোর্ড বা ওসমান দেম্বেলের মতো খেলোয়াড়দের টার্গেট করেছে পিএসজি। তাই যথাযথ সুযোগের শঙ্কায় আছেন নেইমার।

এল নাসিওনালের রিপোর্টে বলা হয়েছে, সবকিছু মিলিয়ে চলতি গ্রীষ্মে নেইমারের পিএসজি ছাড়ার সম্ভাবনা প্রবল। এরই মধ্যে নিজের ভবিষ্যৎ নিয়ে ভাবতে শুরু করে দিয়েছেন নেইমার। পিএসজির সঙ্গে ৬ বছরের সম্পর্ক যেকোনো সময় ত্যাগ করতে পারেন সাবেক বার্সেলোনা ও সান্তোসের এই তারকা।

গুঞ্জন উঠেছিল রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার ব্যাপারে। তবে, ফ্লোরেন্তিনো পেরেজ এমন কিছু চিন্তা করছেন না। বার্সায় ফেরার পথও বন্ধ। নেইমারের এত বেতন পোষাতে পারবে না জাভি হার্নান্দেজের দল।

এই প্রেক্ষাপটে সামনে এসেছে ইংলিশ ক্লাব চেলসির নাম। নিজেদের আক্রমণভাগ শক্তিশালী করতে এই তারকাকে দলে ভেড়াতে আগ্রহী তারা। নেইমারের জন্য ৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেওয়ার জন্য চিন্তা করছে ক্লাবটি। ক্লাবটির কোচ হিসেবে স্টামফোর্ড ব্রিজে আসছেন মউরিসিও পচেত্তিনো, যার অধীনে এর আগেও নেইমার খেলেছেন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন