২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পাকিস্তানে টিকটক তৈরিকালে চার যুবককে গুলি করে হত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ণ, ০২ ফেব্রুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পাকিস্তানের করাচিতে এক নারীসহ চার টিকটকারকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) ভোরে করাচির গার্ডেন এলাকায় আংক্লেসারিয়া হাসপাতালের কাছে এ হত্যাকাণ্ড ঘটে। খবর ডন। সিটি সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ সরফরাজ নওয়াজ শেখ সাংবাদিকদের বলেন, নিহত চারজনই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকতেন, বিশেষ করে টিকটকে। নিহত ব্যক্তিদের মধ্যে দুজনকে শনাক্ত করা গেছে। তারা হলেন মুসকান ও আমির। তারা বন্ধু ছিলেন।

ওই কর্মকর্তার বরাত দিয়ে খবরে বলা হয়, মুসকান ফোন করে সোমবার দিবাগত রাতে আমিরকে দেখা করতে বলেন। আমির একটি গাড়ি জোগাড় করে বান্ধবীর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় রেহান ও সাজ্জাদকে নিয়ে যান।

ওই পুলিশ কর্মকর্তা বলেন, যুবক বয়সি চারজনই রাতে শহরে ঘুরে বেড়ান এবং সে সময় আমির ও মুসকান টিকটক ভিডিও তৈরি করেন। ভোররাত পাঁচটার দিকে আংক্লেসারিয়া হাসপাতালের কাছে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের হামলার শিকার হন তারা। গাড়ির ভেতরে নারীকে গুলি করে হত্যা করা হয় আর বাকি তিনজন পুরুষকে গাড়ির বাইরে গুলি করা হয়। তাদেরকে হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গাড়ির কাছে নাইনএমএম পিস্তলের গুলির খোসা পাওয়া গেছে।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, রেহান ও সাজ্জাদ ইতিহাদ টাউন এলাকায় ফাঁকা গুলি ছুড়ে টিকটক ভিডিও তৈরি করেছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ভিডিও ভাইরাল হলে পুলিশ এই দুজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করে। কিন্তু এই হত্যাকাণ্ড ব্যক্তিগত বিরোধের জের ধরে হতে পারে বলে তিনি মনে করছেন।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন