২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পাথরঘাটায় ভাইয়ের বিরুদ্ধে ঘর ভাংচুরের অভিযোগ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:০৮ অপরাহ্ণ, ০২ জুন ২০২৩

পাথরঘাটায় ভাইয়ের বিরুদ্ধে ঘর ভাংচুরের অভিযোগ

পাথরঘাটা(বরগুনা) প্রতিনিধি: ভাইয়ের বিরুদ্ধে জমি দখল ও ঘর বাড়ি ভাংচুরের অভিযোগ করেছে আপন ও চাচাতো ভাই। আজ শুক্রবার (২ জুন) সকাল দশটার দিকে পাথরঘাটা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন জাফর ও তার চাচাতো ভাই ফোরকান।

এ সময় জাফরের বাবা আলফাজ উদ্দিন, দুই চাচাতো ভাইয়ের স্ত্রীও উপস্থিত ছিলেন। এ সময় তার স্বপক্ষের বৈধ সকল কাগজপত্র উপস্থাপন করেন। সংবাদ সম্মেলনে জাফর বলেন, আমার চাচাতো ভাই মিজান ও মনির প্রকাশ্য দিবালোকে জনসম্মুখে দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসী কায়দায় কবলা এবং রেকর্ডীয় জমির‌ মধ্যে বসত ঘর ভাংচুর করে মালামাল লুট করে নেয়।

যা ভিডিও ফুটেজে প্রমাণ আছে। এর আগে এ নিয়ে একাধিকবার শালিসি ব্যবস্থা হলেও মানছে না। নিজেরা আমাদের বসত ঘর ভাংচুর করে উল্টো আমাদের বিরুদ্ধে পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে।

আমরা নির্যাতিত হয়ে কাউন্সিলর রফিকুল ইসলাম কাকনের সহযোগিতা নেয়ায় ওই সংবাদ সম্মেলনে কাউন্সিলর কে জড়িয়ে অনেক অপপ্রচার করেন। যা সম্পূর্ণ মিথ্যা। আমরা নির্যাতিত হয়ে যদি জনপ্রতিনিধির কাছে সহযোগিতা নিলে খারাপ হয় বা মদদ দেয়া হয় তাহলে মানুষ যাবে কোথায়। ভাংচুরের ঘটনায় আমরা মামলা দিলে কয়েকদিন জেলে হাজত খাটে , এখনো মনিরের ছেলে আরিফ জেলে রয়েছে।

সংবাদ সম্মেলনে মিজান ও মনিরের আপন ভাই ফোরকান বলেন, আমার বাবার জমি থেকেও আপন মিজান ও মনির আমাকে বঞ্চিত করেছিলো তখন কাউন্সিলর কাকন মোল্লার সহযোগিতায় আমার প্রাপ্যতা ফিরে পাই। আমার আপন দুই ভাই আমাকে অনেক নির্যাতন করেছে।

কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন বলেন, জাফরের বসত ঘর প্রকাশ্য দিবালোকে ভাংচুর করেছে, আমি তার প্রতিবাদ করেছি। এছাড়াও ওই দুই ভাইয়ের আপন ছোট ভাইকে ফোরকান কেও বঞ্চিত করেছিলো সেটার প্রতিবাদ করায় উপর ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার করেছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন