২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পাথরঘাটা উপজেলায় আরও ব্যাপক উন্নয়ন করব : মোস্তফা কবির

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৩৩ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

সাইদুল ইসলাম, রিমন:: আওয়ামী লীগের পরিবারের সর্বোচ্চ অভিভাবক মাননীয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশক্রমে আগামী ২০ ফেব্রুয়ারি ২০২০ পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরই মধ্যদিয়ে সকল অভিযোগ পরিশুদ্ধ করে এগিয়ে যাবে মুজিব আদর্শের প্রিয় এই সংগঠনটি।

কারণ দেশের মোট জনসংখ্যার বৃহৎ অংশের সাফল্য হচ্ছে আওয়ামী লীগ তাই সমাজকে সঠিক পরিচর্চ্চায় মেধা, মনন ও প্রযুক্তি জ্ঞানে গড়ে তুলতে পরিশুদ্ধ সকলের তৃনমূল জনগোষ্ঠীর বিকল্প নেই।

গণতন্ত্র, শোষণমুক্ত সমাজ, বাঙালি জাতীয়তাবাদ ও ধর্ম নিরপেক্ষতা এই চার মূলনীতিকে সামনে রেখে অসাম্প্রদায়িক বাংলাদেশ ও আত্মনির্ভরশীল অর্থনীতি গড়ে তোলার লক্ষে বেকারত্ব দূরীকরণ, দারিদ্র বিমোচন, শিক্ষা সম্প্রসারণ, যুব সমাজের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা এবং ভবিষ্যত নেতৃত্ব সৃষ্টি লক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ বদ্ধপরিকর। আধুনিক প্রযুক্তির জ্ঞানে দক্ষ যুবশক্তি গড়ে তুলতে সৃজনশীল কর্মসূচী প্রণয়ন করে রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার রাষ্ট্রদর্শন।
বিশ্বপরিমন্ডলে তুলে ধরতে মেধা, মনন ও আদর্শিক চেতনায় বলীয়ান যুব সমাজ আওয়ামী লীগের পতাকাতলে সমবেত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবে। এবারের সম্মেলন সামনে রেখে তৃনমূল জনগনের এমনটাই প্রত্যাশা তুলে ধরছেন পাথরঘাটা উপজেলা আ’ লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা কবির।

বরগুনার অদূরে পাথরঘাটা উপজেলা বাসিন্দাদের কাছে সৎ ও হিসেবে বিশেষ পরিচিতি রয়েছে পাথরঘাটা উপজেলা আ’ লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তাফা কবির । স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, এলাকার উন্নয়নের স্বার্থে গোলাম মোস্তাফা কবির, স্থানীয় সংসদ সদস্য আস্থাভাজন হিসেবে পরিচিত গোলাম মোস্তাফা কবির দীর্ঘদিন ধরে পাথরঘাটা উপজেলা মানুষের পাশে থেকে সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। তিনি ব্যাপক উন্নয়ন করতে পারবেন বলে মনে করেন এলাকার মানুষ।পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান বরিশালটাইমসকে জানান,

তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতি করছেন।কলেজ জীবন থেকে এই ছাত্র রাজনীতির সাথে জড়িয়ে পরেন। ২০০৩ সাল থেকে পাথরঘাটা উপজেলা রাজনীতিতে সক্রিয় হন। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে। তার পরও নিজের আদর্শ থেকে বিচ্যুত হননি গোলাম মোস্তাফা কবির। পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর নিজের কল্যাণমূলক কর্মকাণ্ডের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তিনি।

বরিশালটাইমসকে জানান, সামনে পাথরঘাটার উপজেলায় আরও ব্যাপক উন্নয়ন করব। এবং বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তাফা কবির সবার কাছে জনপ্রিয় একজন জনপ্রতিনিধি। ইতিপূর্বে গরিব ও অসহায় মানুষদের মধ্যে চার হাজার শীতবস্ত্র বিতরণ করেন। উপজেলা চেয়ারম্যান সুবিধাবঞ্চিত শিশু, পঙ্গু, বয়স্ক নারী-পুরুষসহ অসহায় গরিব দুঃস্থ জনগোষ্ঠীর মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন