২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরে ইয়াবাসহ ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪০ অপরাহ্ণ, ২৪ ডিসেম্বর ২০২১

পিরোজপুরে ইয়াবাসহ ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর >> পিরোজপুরের নাজিরপুরে এক ছাত্রলীগ নেতাকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার সাতকাছিমা গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার সকালে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ওই নেতার নাম মো. রাকিব শেখ (৩২)। তিনি উপজেলার মাতকাছিমা গ্রামের মো. হেমায়েত হোসেন শেখের ছেলে এবং নাজিরপুর সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

পুলিশ জানায়, গতকাল রাত সাড়ে আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সাতকাছিমা গ্রামে অভিযান চালায়। এ সময় সাতকাছিমা মাদ্রাসার পেছনে আবদুল কাদের মোল্লার বাড়ির সামনের রাস্তায় মাদক বেচাকেনা করার সময় রাকিবকে গ্রেপ্তার করা হয়। এরপর তাঁর দেহ তল্লাশি করে সঙ্গে থাকা ২৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নাজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহিদুল ইসলাম জানান, আজ শুক্রবার সকালে গ্রেপ্তার রাকিব শেখকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাঁর বিরুদ্ধে মামলা করে।

বিজ্ঞাপন

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি জাহেদুল ইসলাম জানান, যেহেতু তাঁকে হাতেনাতে ধরা হয়েছে, তাই তাঁর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে, তাঁকে বহিষ্কার করা হবে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন