৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

পিরোজপুরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩১ অপরাহ্ণ, ০৭ জুলাই ২০১৮

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইয়াবা ও গাঁজাসহ ডলি আক্তার (২৮) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (০৬ জুলাই) রাত সাড়ে দশটার দিকে উপজেলার দক্ষিণ সোনাখালী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশ তার কাছে মজুদকৃত ১০২পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। গ্রেপ্তারকৃত ডলি আক্তার উপজেলার দক্ষিণ সোনাখালী গ্রামের মো. ইউসুব হাওলাদারের স্ত্রী।

থানা সূত্রে জানা গেছে- গোপন সংবাদের ভিত্তিতে মঠবাড়িয়া থানার এস আই নুর আমীনের নেতৃত্বে পুলিশের একটি দল শুক্রবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার দক্ষিণ সোনাখালী গ্রামে ডলি আক্তারের বসত বাড়িতে অভিযান চালায়। এ সময় মাদক কারবারিসহ কয়েকজন মাদক ক্রেতা পুলিশের উপস্থিতি টেরপেয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে মাদক কারবারি ডলিকে গ্রেপ্তার করে। পরে পুলিশ তার কাছ থেকে ইয়াবা ও গ্রাম গাঁজা উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় থানার উপ পরিদর্শক নুর আমীন বাদি হয়ে মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে আজ শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন