২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুরে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে পুলিশসহ আহত ১১

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০০ অপরাহ্ণ, ০৩ জানুয়ারি ২০২২

পিরোজপুরে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে পুলিশসহ আহত ১১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর >> পিরোজপুরের মঠবাড়িয়ায় ১১ নম্বর বড়মাছুয়া ইউনিয়নে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে পুলিশসহ ১১ জন আহত হয়েছেন। গতকাল রোববার বিকালে মঠবাড়িয়ার ৫ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন— নৌকা সমর্থক মিজান মোল্লা (৩৫), জামাল কাজী (৫৪), রুবেল খা (২৫), মোতালেব (৬০), তুফান (২২), শামিম (২৫), ওয়ালিউল্লাহ (১৬) ও বিদ্রোহী প্রার্থীর সমর্থক আবুল কালাম (৬০) ও শাহাদাৎ হোসেন (২১)। এ ছাড়া বড়মাছুয়া বাজারে দায়িত্বে থাকা পুলিশের দুই সদস্য সাকিল হোসেন (২৮) ও মো. রুবেল (৩০) আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রোববার বিকালে নৌকার সমর্থকরা মোটরসাইকেলযোগে বিদ্রোহী প্রার্থীর বাড়ির সামনে দিয়ে ৫ নম্বর ওয়ার্ডে প্রচারণায় যাচ্ছিলেন। এ সময় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা তাদের ধাওয়া করে দুটি মোটরসাইকেল পানিতে ফেলে দেয় ও কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে। এ সময় সংঘর্ষের ঘটনা ঘটে।

বিদ্রোহী প্রার্থী নাসির হোসেন হাওলাদার দাবি করেছেন, নৌকা প্রার্থীর সমর্থকরা তার বাড়িতে হামলা চালালে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

তবে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী আয়েশা আক্তার মনি বলছেন, বিদ্রোহী প্রার্থী ও তার সমর্থকরা ইচ্ছাকৃতভাবে আমার কর্মীদের ওপর হামলা চালিয়েছে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল বরিশালটাইমসকে বলেন, নির্বাচনী প্রচারণার জেরে হামলার ঘটনাটি ঘটেছে। সংঘর্ষের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন