২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পিরোজপুুরে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ওপর নৌকার কর্মীদের হামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩৫ অপরাহ্ণ, ০৪ মার্চ ২০১৯

পিরোজপুরের মঠবাড়িয়ায় আসন্ন উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র জমার শেষ দিন সোমবারে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীর ওপর নৌকা সমর্থকদের হামলার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ইউপি চেয়ারম্যান ও ছাত্রলীগের নেতাকর্মীসহ ৯ জন আহত হয়েছে। এছাড়া বিদ্রোহী প্রার্থীর অফিস ও ১২টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ এলাকায় এ সহিংসতার ঘটনা ঘটে।

এ ঘটনায় উভয় পক্ষ একে অপরকে দায়ী করেছে। বিদ্রোহী প্রার্থী রিয়াজ উদ্দিন দাবি করেছেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা সোমবার দুপুরে মনোনয়নপত্র দাখিল করে উপজেলা নির্বাচন অফিস থেকে বের হয়। এ সময় তারা নেতাকর্মীদের নিয়ে যাওয়ার পথে উপজেলা পরিষদ সংলগ্ন বিদ্রোহী প্রার্থীর ব্যাবসায়িক অফিসে হামলা করে। তারা অফিসে থাকা নেতাকর্মীসহ অফিসের আসবাবপত্র ভাংচুর করে।

অফিসের সামনে রাখা ১২টি মোটরসাইকেল ভাংচুর করে। হামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত, বর্তমান সাধারণ সম্পাদক মশিউর রহমান মুর্তজা, সবুজ খান, শুভ রহমান, মামুন ইসলাম, সাদ্দাম, রনি আহত হয়।

এ বিষয়ে ভাইস চেয়ারম্যান প্রর্থী যুবলীগ নেতা শাকিল আহম্মেদ নওরোজ পাল্টা অভিযোগ করে বলেন, ‘আমরা মনোনয়নপত্র দাখিল করে নির্বাচন অফিস থেকে বের হয়ে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে যাওয়ার পথে পিছন দিয়ে বিদ্রোহী প্রার্থী রিয়াজ উদ্দিনের সমর্থকরা হামলা করে। এ সময় উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, যুবলীগ কর্মী রিয়াদকে পিটিয়ে আহত করে। আহত রিপন জমাদ্দারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে।’

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শওকত আনোয়ার ইসলাম বলেন, ‘এ সহিংসতার ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন