২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

পুলিশের ভয়ে গাছে উঠলেন বিএনপি নেতা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ, ০১ ডিসেম্বর ২০২২

পুলিশের ভয়ে গাছে উঠলেন বিএনপি নেতা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: রাজশাহীর মোহনপুর উপজেলায় বাড়িতে পুলিশ দেখে ভয়ে দেয়াল টপকে গাছে উঠে পড়েন বিএনপির এক নেতা। পরে গাছ থেকে পড়ে আহতও হন তিনি। ঘটনার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়ে চলে গেছেন বলে জানা গেছে।

বাচ্চু রহমান নামের ওই নেতা রাজশাহীর মোহনপুর উপজেলা বিএনপির সদস্যসচিব। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা আজ বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে বিএনপির সদস্যসচিব বাচ্চু রহমানের বাড়িতে হানা দেয় মোহনপুর থানা পুলিশের একটি দল। সেখানে বাড়ির নারীরা পুলিশের সঙ্গে তর্কবিতর্ক করতে থাকেন।

এই ফাঁকে বাচ্চু দেয়াল টপকে পাশের একটি গাছে ওঠেন। পুলিশ তাকে ধরার জন্য ওই দিকে ধাওয়া করলে ভয়ে তিনি গাছ থেকে পড়ে যান। পরে শারীরিক অবস্থা খারাপ দেখে পুলিশ তাকে আটক করেনি।

জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম জানান, মোহনপুর থানায় যে মামলা হয়েছে, সেই মামলায় বাচ্চু রহমানের নাম নেই। তবু তাকে ধরতে তার বাড়িতে পুলিশ অভিযান চালায়। এ সময় বাড়ির নারীরা পুলিশের সঙ্গে তর্ক করছিলেন। এ সময় দেয়াল টপকে গাছে উঠে পড়েন বাচ্চু। পরে গাছ থেকে পড়ে আহত হন তিনি।

বাচ্চুর হাতের আঙুল ভেঙে যায়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। চিকিৎসা শেষে তিনি বাড়ি ফিরেছেন বলেও জানান শফিকুল আলম সমাপ্ত।

এ ব্যাপারে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা জানান, গত মঙ্গলবার পুলিশ বাচ্চু রহমানের এলাকায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়েছিল। বাচ্চু পরিচিত মানুষ বলে পুলিশ ডাক দিয়েছিল।

এতেই তিনি আতঙ্কিত হয়ে গাছে উঠে পড়েন। এ সময় পড়ে গিয়ে তার হাতের আঙুল ভেঙে যায়। পুলিশ তাকে ধরতে যায়নি। এ জন্য পরে বাচ্চুকে আটক করা হয়নি বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন