২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

প্রকাশিত সংবাদের ভ্রম সংশোধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩১ অপরাহ্ণ, ১০ আগস্ট ২০২০

‘পটুয়াখালীতে গণপূর্ত বিভাগের জমিতে বহুতল ভবন নির্মাণ’ শিরোনামে “বরিশালটাইমস.কম” পত্রিকায় প্রকাশিত সংবাদে তথ্যসহ প্রতিবাদ জানিয়েছেন জনৈক কাইয়ুম বিশ্বাস নামের ব্যক্তি। সংবাদে একই সাথে কিছু ভুল বোঝাবুঝি এবং একটি মহলের উদ্দেশ্যপ্রণোদিত ও প্ররোচনায় সংবাদে ভুল তথ্য প্রচারিত হওয়ায় এবং কাইয়ুম বিশ্বাসের মানহানী হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন সংবাদের সংশ্লিষ্ট প্রতিবেদক ও পত্রিকা কর্তৃপক্ষ।

জানা গেছে- ৩৮২৬ নম্বর দাগের মোট জমি ৯ শতাংশ, উহা হইতে এল এ কেস ৪৪/৬১-৬২ একোয়ারকৃত আদেশবলে, দুই শতাংশ জমির মালিকানা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তথা গণপূর্ত বাকি সম্পত্তি ৭ শতাংশের রেকর্ডিয় মালিক আমি কাইয়ুম বিশ্বাস যাহা গত ইংরেজি ১৩/১০/২০১৬ তারিখে গণপূর্ত ও পৌরসভা তাদের নিজস্ব সার্ভার দ্বারা ভাগ বন্টন করিয়া স্থাপনা স্থাপনা নির্মাণ করার অনুমতি প্রদান করে। এবং কাইয়ুম বিশ্বাস পটুয়াখালী পৌরসভা প্রদত্ত প্লানের অনুকুলে গত ১৩/০৫/২০১৮ তারিখ সোনালী ব্যাংক লিমিটেড নিউটাউন শাখা পটুয়াখালী থেকে লোন গ্রহণ করে কাজ শুরু করে। যেখানে উপ-বিভাগীয় প্রকৌশলী পটুয়াখালী গণপূর্ত বিভাগ অমলেন্দু মিস্ত্রি প্রতি স্বাক্ষরিত রয়েছে। কাইয়ুম বিশ্বাস অতি সাধারণ একজন মানুষ সে কোন রাজনৈতিক নেতা বা কর্মী নন। প্রকাশিত সংবাদে জোরপূর্বক ক্ষমতা প্রয়োগ করে তড়িঘড়ি করে গণপূর্তের জমির ওপরে বহুতল ভবন নির্মাণ কথাটি ব্যবহার করেছেন তা অত্যন্ত দুঃখজনক ভিত্তিহীন ও বানোয়াট বলে দাবি করেন তিনি।

কাইয়ুম বিশ্বাসকে নিয়ে যে তথ্য উপস্থাপন করা হয়েছে তা উদ্দেশ্যপ্রণোদিত ও তাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই ধরনের মিথ্য সংবাদ প্রকাশিত হওয়ায় আমরা নিন্দা জানাচ্ছি।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন