৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

প্রতিযোগিতায় অংশগ্রহণ নিয়ে সৌদি সুন্দরীর মিথ্যাচার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:৪০ অপরাহ্ণ, ০৩ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মিস ইউনিভার্স প্রতিযোগিতার ৭৩ বছরের ইতিহাসে এবারই প্রথম অংশ নিতে যাচ্ছে সৌদি আরব। যার হাত ধরে দেশটি এই প্রথা ভাঙতে যাচ্ছে তিনি সৌদির তরুণ মডেল রুমি আলকাহতানি। দেশটির প্রতিনিধি হিসেবে প্রথমবারের মতো মিস ইউনিভার্সে অংশ নিচ্ছেন।

খবর শুনে কদিন আগে হইচই পড়ে গিয়েছিল। সৌদি আরবের মতো রক্ষণশীল দেশের এমন কার্যক্রমের খবর ফলাও করে প্রকাশ করা হয় দেশ-বিদেশের সংবাদমাধ্যমগুলোতে। এখন শোনা যাচ্ছে অন্য কথা। মিস ইউনিভার্স প্রতিযোগিতার আয়োজক মিস ইউনিভার্স অরগানাইজেশন জানিয়েছে খবরটি মিথ্যা। সৌদি এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে না। মঙ্গলবার (২ এপ্রিল) এক প্রতিবেদনে এই তথ্য প্রকাশ করেছে সৌদি আরবের সংবাদমাধ্যম আল-আরাবিয়া।

আয়োজক সংস্থা জানিয়েছে, মিস ইউনিভার্সের বিবৃতিতে বলা হয়, সৌদি আরব এখনও এই বছর অংশগ্রহণের বিষয়ে সম্পূর্ণরূপে নিশ্চিত হওয়া দেশগুলোর মধ্যে নেই। বর্তমানে আমরা একটি কঠোর যাচাই প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছি, যেন দেশটির একজন সম্ভাব্য প্রার্থীকে ভোটাধিকার প্রদানের জন্য যোগ্য এবং প্রতিনিধিত্ব করার জন্য জাতীয় পরিচালক নিয়োগ করা হয়।

আরও বলা হয়, এটি চূড়ান্ত এবং আমাদের অনুমোদন কমিটি দ্বারা নিশ্চিত না হওয়া পর্যন্ত সৌদি আরব আমাদের মর্যাদাপূর্ণ প্রতিযোগিতায় যোগদানের সুযোগ পাবে না। এদিকে মধ্যপ্রাচ্যের এই মুসলিম দেশটির মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহণের খবরটি ছড়িয়েছিল রুমি আলকাহতানির ইনস্টাগ্রাম থেকে। গত ২৫ মার্চ তিনি লিখেছিলেন, মিস ইউনিভার্স ২০২৪ প্রতিযোগিতায় অংশ নিতে পেরে আমি গর্বিত।

এই প্রথম মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নেবে সৌদি আরব। এরপরই মিস ইউনিভার্স অরগানাইজেশন জানায় মিথ্যা বলছেন এই সুন্দরী। তবে কী কারণে তার এ মিথ্যাচার সে প্রসঙ্গে মুখ খোলেননি রুমি। গণমাধ্যম যোগাযোগের চেষ্টা করলেও সাড়া পাওয়া যায়নি এ সুন্দরীর।

88 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন