২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বেতাগীতে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৩ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২০

হৃদয় হোসেন মুন্না, বেতাগী:: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ‘তিনটি করে গাছ লাগান, পরিবেশ বাচান’ এই শ্লোগানকে সামনে রেখে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে করেছে বেতাগী উপজেলা যুবলীগ।

তিনদিনের কর্মসূচির দ্বিতীয় দিনে আজ রবিবার দুপুরে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম লিটনের নেতৃত্বে বেতাগী উপজেলা পরিষদের সামনে ফলের গাছ রোপণের মাধ্যমে এই বৃক্ষরোপণ কর্মসূচির সুচনা করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান।

বৃক্ষ রোপণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ মোল্লা, সাংগঠনিক সম্পাদক, সহিদুল ইসলাম লিটন ফরাজী, রুবেল সিকদার, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম রুবেলসহ উপজেলা, পৌর, ও সকল ইউনিয়ন এবং ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা ।

এর আগে গত শুক্রবার বাদ মাগরিব, বেতাগী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের তৃতীয় তলায় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন