২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বছরের প্রথম দিনে ৫ মসজিদে চুরি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৮ অপরাহ্ণ, ০১ জানুয়ারি ২০২২

বছরের প্রথম দিনে ৫ মসজিদে চুরি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> ২০২২ সালের প্রথম দিন সাতক্ষীরার তালায় ৫টি মসজিদে একযোগে চুরি সংগঠিত হয়েছে। এ সময় মসজিদের গ্রিল কেটে দানবাক্স, মাইকের ব্যটারি সোলারসহ মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার (১ জানুয়ারি) ভোররাত ২টা থেকে ৪টার মধ্যে সাতক্ষীরার তালা উপজেলার খেশরা ইউনিয়নের পাঁচটি মসজিদে এসব ঘটনা ঘটে।

খেশরা ইউনিয়নের শাহাজাতপুর গ্রামের ইকাবাল হোসেন আরটিভি নিউজকে জানিয়েছেন, তাদের এলাকায় উত্তর শাহাজাতপুর জামে মসজিদ, সানা পাড়া জামে মসজিদ, বায়েজিদ পাড়া জামে মসজিদ, মোড়লপাড়া জামে মসজিদ, জোয়াদ্দার পাড়া জামে মসজিদ ও পাশ্ববর্তী ডুমুরিয়া জামে মসজিদের গ্রিল কেটে দানবাক্সের টাকা, ব্যটারি, সোলার, ঘড়িসহ বেশকিছু মূল্যবান জিনিস চুরি করে নিয়ে গেছে। বছরের শুরুতে এমন সংবাদে এলাকাবাসী হতবাক।

সানাপাড়া মসজিদের ইমাম শেখ আব্দুল গফুর সাংবাদিকদের জানিয়েছেন, এশার নামাজের পর মসজিদ বন্ধ করে সবাই বাড়ি চলে যায়। ফজরের আজান দিতে এসে মোয়াজ্জিন দেখেন গ্রিল কেটে দানবাক্স ও মসজিদের মাইকের ব্যটারি নিয়ে গেছে চোরেরা। সকালে জানলাম আশপাশের আরও ৫টি মসজিদেই একই রকম চুরি হয়েছে। চোরদের কাছ থেকে আল্লাহর ঘরও রেহাই পাচ্ছে না। আল্লাহ আমাদের সকলকে হেদায়েত দিক।

খেশরা পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই গোলাম রসুল ঘটনার সতত্যা নিশ্চিত করে জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ পাঁচটি মসজিদ পরিদর্শন করেছে। চোরাই মালামাল উদ্ধারে অভিযান চলছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন