২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় অফিস সহকারীর অনিয়ম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:০১ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২

বরগুনায় অফিস সহকারীর অনিয়ম

আনিসুর রহমান টুলু বরগুনা: বরগুনা বামনা  উপজেলার সদর ইউনিয়নের ১১ নং কালিকা বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহকারীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ পাওয়া যায়।

বামনা সদর উপজেলার সদর ইউনিয়নের কালিকাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ নং ওয়ার্ডের তুলাতলা গ্রামের মোঃ ফজলুল হকের ছেলে মোঃ মনির হোসেন লিটন পাঁচ বছর পূর্বে ওই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অফিস সহকারী পদে চাকরিতে যোগদান করেন।

ওই শিক্ষা প্রতিষ্ঠানে রয়েছে পাঁচজন শিক্ষক ও ছাত্র-ছাত্রীর সংখ্যা একশত ষাট জন।  চাকরির পরেই চলছে তার অফিস ফাঁকি দেয়ার অজুহাত।

স্থানীয়রা বলেন লিটনের সাথে তার পারিবারিক কলহ কোন্দল থাকায় মনির হোসেন লিটন  শিক্ষা প্রতিষ্ঠানে ঠিক সময় উপস্থিত থাকেন না। এই সুযোগে তিনি নিজের উপজেলা ছেড়ে অন্য উপজেলায় বাসা ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করেন।

স্কুলের সময় ও রাতে মনির হোসেন লিটনকে তার দায়িত্ব পালন করা দেখা যায় না। এমনকি শিক্ষা প্রতিষ্ঠানের একটি কক্ষে তার থাকার থাকলো ও  সরজমিনে সে চিত্র দেখা যায়নি।   শিক্ষা প্রতিষ্ঠানে ক্ষমতার প্রভাব দেখিয়ে চলছে তার আসা-যাওয়া।

এ বিষয়ে মোঃ মনির হোসেন লিটনের কাছে জানতে চাইলে তিনি বলেন আমি ঠিক সময় আসা-যাওয়া করি। প্রধান শিক্ষক বলেন এরপরে যদি মোঃ মনির হোসেন লিটন অনিয়ম করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বামনা উপজেলার ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার বলেন এখন পর্যন্ত আমার কাছে  কোন অভিযোগ আসেনি  অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন