২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরগুনায় বাবা প্রধান শিক্ষক ছেলে সভাপতি

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, ২২ মার্চ ২০২৩

বরগুনায় বাবা প্রধান শিক্ষক ছেলে সভাপতি

আনিসুর রহমান টুলু বরগুনা: বরগুনা পাথরঘাটা উপজেলার কাঁঠালতলী ইউনিয়নে কে কে আজিজিয়া মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক এম এস গোলাম হায়দার এর বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য ও ভুয়া কমিটি করার অভিযোগ পাওয়া যায়। শিক্ষক ও স্থানীয়দের অভিযোগ প্রধান শিক্ষক তার স্বার্থ হাসিল করার লক্ষ্যে নিজের ছেলেকে সভাপতি ও তিনটি পদে নিয়োগ দিয়েছেন অবৈধভাবে।

এমনকি পরিচ্ছন্ন কর্মী ও পাহারাদার এই দুটি পদে নিয়োগ দিয়েছেন প্রধান শিক্ষক কে কে আজিজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর পাশের সার্টিফিকেট দিয়ে কে কে আজিজিয়া মাধ্যমিক বিদ্যালয় লেখাপড়া করেন নাই এই দুই ব্যক্তি যার সাক্ষ্য প্রমাণ আমাদের কাছে রয়েছে। এই ভুয়া নিয়োগ দিয়ে তিনি লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন।

নারী কেলেঙ্কারি সহ এলাকায় অনেক কুকর্ম রয়েছে তার। ক্ষমতার প্রভাব দেখিয়ে প্রধান শিক্ষক শিক্ষকদের জিম্মি করে রেখেছেন।প্রধান শিক্ষকের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। পাথরঘাটা উপজেলা একাডেমি সুপারভাইজার এর কাছে কমিটি বিষয়ে জানতে চাইলে তিনি বলেন কমিটি করার দায়িত্বে ছিলাম আমি ছেলের সভাপতি হয়েছে বিষয়টি আমার জানা ছিল না।

প্রধান শিক্ষক আমাকে ভুল বুঝিয়ে স্বাক্ষর নিয়েছে। পাথরঘাটা উপজেলা শিক্ষা অফিসারের কাছে জানতে চাইলে তিনি বলেন আমি দুই তিন দিন হয় যোগদান করেছি এ বিষয়ে আমি এখনও কিছু বলতে পারব না।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন