২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরগুনার হাসপাতালে ভর্তি চীনফেরত শিক্ষার্থী করোনা আক্রান্ত নন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১৬ অপরাহ্ণ, ১৯ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, বরগুনা:: চীনফেরত শিক্ষার্থী বরগুনার হাসপাতালে ভর্তি ইমরান করোনা আক্রান্ত নন বলে নিশ্চিত হয়েছে বরগুনার স্বাস্থ্য বিভাগ। চীন থেকে ঢাকা হয়ে বরগুনা ফিরেই জরে আক্রান্ত হন ইমরান। তিনি বরগুনা সদর উপজেলার বালিয়াতলী ইউনিয়নের মো. মোখলেছুর রহমানের ছেলে।

গত ১৬ ফেব্রুয়ারি রবিবার চীন থেকে বরগুনা ফিরে জ্বরে আক্রান্ত ইমরানকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ। হাসপাতালে ভর্তি হওয়া ওই শিক্ষার্থী জ্বরে আক্রান্ত বলে নিশ্চিত করেন বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ুন শাহীন খান।

গত ১৭ ফেব্রুয়ারি সোমবার পটুয়াখালী মেডিক্যাল কলেজ থেকে দুজন প্রশিক্ষিত টেকনিশিয়ান বরগুনা এসে ইমরানের শরীর থেকে করোনা ভাইরাস নির্ণয়ের জন্য নমুনা সংগ্রহ করে ঢাকার মহাখালী আইইডিসিআরে পাঠায়। ওই নমুনা যাচাই-বাছাই করে জানানো হয়েছে অসুস্থ ইমরানের শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি। বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহিন খান।

খোঁজ নিয়ে জানা গেছে, ইমরান চীনের স্যানডং প্রদেশের রিজাউ পলিটেকনিক ইনিস্টিটিউটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থী। গত শনিবার (১৫ ফেব্রুয়ারি) ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশে প্রবেশ করেন। এ সময় বিমানবন্দরে তাকে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়।

গত ১৫ ফেব্রুয়ারি শনিবার ইমরান ঢাকা থেকে যাত্রা করে রবিবার সকালে বরগুনায় তার গ্রামের বাড়িতে পৌঁছান। এ সময় তিনি জরাক্রান্ত হলে ওই দিন সন্ধ্যায় পুলিশ তাকে বাড়ি থেকে এনে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন