২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরগুনায় ট্রাফিক পুলিশ মামলা দিতে চাওয়ায় নিজের বাইকে আগুন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, ০৫ অক্টোবর ২০২২

বরগুনায় ট্রাফিক পুলিশ মামলা দিতে চাওয়ায় নিজের বাইকে আগুন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বৈধ কাগজপত্র দেখাতে না পেরে ও হেলমেট না থাকায় ট্রাফিক পুলিশ মামলা দিতে চাইলে ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে‌। মঙ্গলবার (০৪ অক্টোবর) বিকেলে উপজেলার কাকচিড়া ইউনিয়নে এমন ঘটনা ঘটে।

পরে অতিরিক্ত পুলিশ সুপারের মধস্থতায় বিষয়টি সমাধান করা হয়। মোটরসাইকেলের মালিক আনিছুর রহমান পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার সেনের টিকিকাটা গ্রামের মজিবুর রহমান মোল্লার ছেলে।

আনিছুর রহমান বলেন, মঠবাড়িয়া থেকে কাকচিড়া হয়ে পাথরঘাটা আসার সময় ঝালিয়াঘাটা এলাকায় পৌঁছলে ট্রাফিক পুলিশ আমার গাড়িটি থামাতে বলেন এবং আমার গাড়ির কাগজ দেখতে চান।

এ সময় আমার কাছে লাইসেন্স না থাকায় আমি অন্যান্য কাগজগুলো দেখানোর জন্য কিছুটা সময় চাই। কিন্তু তিনি তাতে রাজি না হয়ে আমার কাছে টাকা চান।

তিনি আরও বলেন, আমি তাকে এক হাজার টাকা দিলেও তিনি আরও বেশি টাকা দাবি করেন। টাকা না দিলে গাড়ি থানায় নিয়ে যাবেন এবং বড় মামলা দিবেন বলেও হুমকি দেন।

আমার কাছে টাকা চাওয়ার কারণে আমি গাড়িটি আগুন দিয়ে জালিয়ে দেই এবং প্রতিজ্ঞা করি আর গাড়ি চালাবো না। রাস্তায় নামলেই যদি টাফিক পুলিশকে টাকা দিতে হয় তাহলে গাড়ি চালিয়ে লাভ কি?

এদিকে অভিযুক্ত শাহ আলম টাকার বিষয়টি অস্বীকার করে জানান, তার কাছে কোনো টাকা চাওয়া হয়নি। তার গাড়ির কাগজপত্র দেখতে চাইলে তা না দিয়ে তিনি বাইকে আগুন ধরিয়ে দেন। পরে পুলিশ ও স্থানীয়রা মিলে আগুন নিয়ন্ত্রণে আনলেও মোটরসাইকেলের আংশিক পুড়ে যায়।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন