২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরগুনায় দিনদুপুরে ঘরে ঢুকে এক সন্তানের মাকে ধর্ষণচেষ্টা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৬ অপরাহ্ণ, ১৪ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনায় দিনদুপুরে ঘরে ঢুকে এক সন্তানের মাকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে আরিফ মৃধা নামে এক যুবকের বিরুদ্ধে।
১২ নভেম্বর দুপুরে সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের মাইঠা লবনগোলা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত আরিফ মৃধা পার্শ্ববর্তী মাইঠা গ্রামের আবদুর রব মৃধার ছেলে।

ভুক্তভোগী গৃহবধূ কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার স্বামী চট্টগ্রামের একটি গার্মেন্টসে চাকরি করেন। আমার শ্বাশুড়ি বরগুনার একটি খাবার হোটেলে কাজ করেন। এক বছর ধরে দশ মাসের কন্যা সন্তানকে নিয়ে আমি স্বামীর বাড়িতে থাকছি। দিনের বেলায় ঘরে একা থাকার সুবাদে আরিফ মৃধা অনেকদিন ধরে আমাদের ঘরের সামনে ওত পেতে থাকে। সামনে পড়লেই আমার স্বামীর মোবাইল নম্বর চায়।

তিনি বলেন, ১২ নভেম্বর দুপুর ১২টার দিকে আরিফ মৃধা দরজায় এসে আমার কাছে পানি খেতে চায়। আমি ঘরে পানি আনতে গেলে সে কৌশলে আমার ঘরে ঢুকে দরজা বন্ধ করে ধর্ষণের চেষ্টা চালায়। পরে আমার চিৎকারে স্থানীয় পনু মুসুলি এলে আরিফ পালিয়ে যায়।

এ বিষয়ে পনু মুসলি বলেন, আমি চিৎকার শুনে দ্রুত ভুক্তভোগীর ঘরে যাই। এ সময় আমাকে দেখে আরিফ ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। এর আগেও আরিফ অনেককে ধর্ষণচেষ্টা করেছে।

ভুক্তভোগী গৃহবধূর স্বামী বলেন, আমি চট্টগ্রামে পোশাক কারখানায় চাকরি করি। ঘটনার দিন মোবাইল ফোনে আমার স্ত্রী বিষয়টি জানান। ছুটি পেয়ে বরগুনায় আসতে দেরি হওয়ায় আইনের আশ্রয় নিতে বিলম্ব হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান, আরিফ একজন মাদক ব্যবসায়ী ও সেবনকারী। মাদক মামলায় আরিফ একাধিকবার গ্রেফতার হয়েছে। স্থানীয় অনেক মেয়েদের এভাবে ধর্ষণ ও ইভটিজিংয়ের চেষ্টা করেছে। কেউ আইনের আশ্রয় নিতে গেলে তার চাচাতো ভাইয়ের অদৃশ্য হাতে এমন নিকৃষ্ট ঘটনাগুলো ধামাচাপা হয়ে গেছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন