২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরগুনায় প্রতিপক্ষের হামলায় নিহত ১

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫৪ অপরাহ্ণ, ০২ জানুয়ারি ২০২২

বরগুনায় প্রতিপক্ষের হামলায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও বরগুনা >> বরগুনার বেতাগী উপজেলায় জমি নিয়ে বিরোধে একজন নিহত হয়েছেন। আজ রোববার সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ভোলানাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ধলু মৃধা (৬০)। তিনি ওই এলাকার মৃত মোজাফফর মৃধার ছেলে। সংঘর্ষে নিহত ধলু মৃধার ছেলে মো. হাসান (১৯) আহত হয়েছেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, নিহত ধলু মৃধার সঙ্গে জমি নিয়ে তাঁর চাচাশ্বশুর রফিক মল্লিকের (৫৫) দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে আজ সকালে রফিক মল্লিক তাঁর লোকজন নিয়ে সকালে জমি পরিমাপ করতে আসেন। এ সময় ধলু মৃধার সঙ্গে রফিকের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে রফিক তাঁর লোকজন নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে ধলু মৃধা ও তাঁর ছেলেকে আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় ধলু মৃধাকে বেতাগী হাসপাতালে নেওয়ার পরে জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ময়নাতদন্তের জন্য মরদেহ নিয়ে যায়।

বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বরিশালটাইমসকে বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন