২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরগুনায় বাবাকে পিটিয়ে হাসপাতালে পাঠাল ছেলে!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২২ অপরাহ্ণ, ১০ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনার তালতলীতে বোনের জমি দখলের প্রতিবাদে ৭৫ বয়সের বৃদ্ধ বাবাকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন পাষণ্ড ছেলে। এঘটনায় ছেলেকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। রোববার (১০ জানুয়ারি) সকাল ১০টার দিকে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি বরিশালটাইমসকে নিশ্চত করেন। এর আগে শনিবার গতকাল দুপুরে এই ঘটনা ঘটে। পরে রাতে থানায় মামলা হয়।

মামলা ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার ছোটবগী ইউনিয়নের গেন্ডমারা এলাকার ইউসুফ আলী সিকদারের (৭৫) মেয়ে আয়শা আক্তারের জমি তার ছেলে ইব্রাহিম সিকদার জোরপূর্বক দখল করেছেন। গত ৮ জানুয়ারি ওই জমি ছেলের থেকে মেয়েকে ফিরিয়ে দেওয়ার জন্য বৃদ্ধ বাবা থানায় যান। পরে থানা থেকে স্থানীয়ভাবে সমাধানের জন্য সালিশ বসাতে বলা হয়। কিন্তু ইব্রাহিম স্থানীয় সালিশি মীমাংসায় না বসে ওই জমি জোরদখল করেন। শনিবার (৯ জানুয়ারি) সকালে বৃদ্ধ বাবা ছেলের কাছে তার মেয়ের জমির ধান নিতে যান। এতে ছেলে ক্ষিপ্ত হয়ে বাবাকে বেধড়ক মারধর করেন। পরে স্থানীয়রা বৃদ্ধ বাবাকে উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় বোন আয়শা বাদী হয়ে থানায় একটি মামলা করেন। মামলা নং- ০৬/২০২০। পরে পুলিশ অভিযান চালিয়ে ইব্রাহিম সিকদারকে আটক করেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরিশালটাইমসকে বলেন, বাবাকে মারধরের ঘটনায় ছেলেকে আটক করা হয়েছে। সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন