২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরগুনায় ভোটকেন্দ্র বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি জামায়াত নেতার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৯ অপরাহ্ণ, ২৯ ডিসেম্বর ২০১৮

বরগুনার আমতলী উপজেলার জামায়াত নেতা অ্যাডভোকেট মো. মনিরুল ইসলামের বিরুদ্ধে উপজেলার হলদিয়া ইউনিয়ন পরিষদ (ইপি) ভোট কেন্দ্র বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি অভিযোগ উঠেছে। আজ শনিবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টায় মুঠোফোনে হলদিয়া ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম মৃধাকে এই হুমকি দেন।

এ ঘটনায় আমতলী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। হলদিয়া ইউপি চেয়ারম্যান মো. সহিদুল ইসলাম মৃধািএ ব্যাপারে জানান, শনিবার সকাল ১০টা ০২ মিনিটের সময় একটি মোবাইল নম্বর (০১৯১৪৬৪৮১২৯) থেকে মনিরুল ইসলাম পরিচয়ে একজন কল দেন। এ সময় ভোট কেন্দ্র বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তিনি বলেন, ‘আপনি ভোট কেন্দ্রে গেলে, আপনাকেও মেরে ফেলা হবে’।

সহিদুল আরও জানান, ওই সন্ত্রাসী ও তার সহযোগীরা এলাকায় অনেক ভোটারকে ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য ভয়ভীতি দেখাচ্ছে। দ্রুত তাকে গ্রেপ্তার করে আইনেও আওতায় আনার দাবি জানিয়েছেন তিনি।

এ ঘটনায় শনিবার শহিদুল ইসলাম বাক্কু প্যাদা বাদী হয়ে অ্যাডভোকেট মনিরুল ইসলামকে প্রধান আসামি করে ছয় জনের নামে আমতলী থানায় সাধারণ ডায়েরি করেছেন। খবর পেয়ে পুলিশ, বিজিবি ও নৌ-বাহিনীর লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অপরদিকে এ সকল অভিযোগ মিথ্য বলে জানিয়েছেন মনিরুল ইসলাম। তিনি বলেন- ‘আমি বিএনপি করি। আমার লোকজন যাতে ভোট কেন্দ্রে না যেতে পারে সে জন্য পরিকল্পিতভাবে মিথ্যা অভিযোগ তুলেছে।’

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, অভিযোগ পেয়েছি। মনিরুল ইসলাম ও তার লোকজনকে আটকের চেষ্টা চলছে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন