২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে আবাসিক হোটেল থেকে দুই তরুণী উদ্ধার, গ্রেপ্তার ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩৫ অপরাহ্ণ, ০৩ আগস্ট ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর চকবাজার একটি আবাসিক হোটেলে দুই তরুণীকে আটকে অসামাজিক কার্যকলাপে বাধ্য করার অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। একই সাথে ওই দুই তরুণীকেও উদ্ধার করে। রোববার গভীর রাতে কোতয়ালি মডেল থানাধীন আবাসিক হোটেল পায়েলে (পাতারহাট) ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেনের নেতৃত্বাধীন টিমের এ অভিযানে মো. সলেমি চৌকদিার মো. আনোয়ার হোসেন এবং মো. বলোল গাজী নামের এই তিন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

ডিবি পুলিশ সূত্র জানায়, দুই তরুণীকে চাকরির প্রলোভন দেখিয়ে শহরের ৯ নম্বর ওয়ার্ডে জেলা পরিষদের সামনে পায়েল হোটেলে আটকে রাখে এবং তাদের দিয়ে অসামাজিক কাজ করায় মো. সলেমি চৌকদিার মো. আনোয়ার হোসেন এবং মো. বলোল গাজী নামের এই তিন ব্যক্তি। খবর পেয়ে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেনের নেতৃত্বাধীন একটি টিম সেখানে রোববার গভীর রাতে হানা দিয়ে দুই তরুণীকে উদ্ধার এবং জড়িত তিন ব্যক্তিকে গ্রেপ্তার করে।

অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বরিশালটাইমসকে জানান, গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে একটি মামলা পরবর্তী তাদের কোতয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। সেই সাথে উদ্ধার দুই তরুণীকেও পুলিশ হেফাজতে রাখা হয়।’

 

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন