২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১৩ পূর্বাহ্ণ, ২৩ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর কাউনিয়া থানাধীন বিসিক এলাকা থেকে ফারজানা আক্তার সাথী (২২) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে ওই এলাকার ‘মঞ্জিল আবাসিক প্রকল্প’র একটি ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ফারজানা আক্তার সাথী বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুরের বড় পুইউটা গ্রামের রাহত বিশ্বাসের স্ত্রী। তিনি এ বছর বানারীপাড়ার চাখার কলেজ থেকে অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছেন।

পুলিশ জানায়- কলেজছাত্রীর স্বামী মোবাইল এক্সেসরিজ ব্যবসায়ী মো. রাহাত স্ত্রীর লাশ ওড়না দিয়ে ফ্যানের সাথে ঝুলতে দেখে থানায় খবর দেয়। পরবর্তীতে একটি টিম গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে লাশটি উদ্ধারকালে মরদেহে কোথাও আঘাতের কোন চিহ্ন না পাওয়ায় পুলিশ প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে অনুমান করছে।

এই তথ্য নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বরিশালটাইমসকে জানান, গত ৬ বছর পূর্বে বাকেরগঞ্জের রাহাত বিশ্বাসের সাথে বানারীপাড়া উপজেলার ফারজানা আক্তার সাথীর বিয়ে হয়। বিয়ের পর থেকে ওই দম্পতি বরিশাল নগরীর কাউনিয়া ‘মঞ্জিল আবাসিক প্রকল্প’র একটি বাড়িতে ভাড়া থাকতেন।

ওসি ধারনা করছেন- পারিবারিক কলহের জেরে কলেজছাত্রী গলায় ফাঁস দিয়েছেন। কিন্তু তারপরেও ময়নাতদন্ত রিপোর্ট হাতে না পাওয়ার আগে পুরোপুরি নিশ্চিত হওয়া যাচ্ছে না।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন