২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে কলেজছাত্রের খুনির ফাঁসির দাবিতে ঢাকায় মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০১৯

বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের মেধাবী শিক্ষার্থী ছাত্র রুবেল মিয়াকে (২০) হত্যার প্রতিবাদে ও খুনির ফাঁসির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় রাজধানীস্থ টুডেন্টস ইউনিটি অব সাতলা (সাস) এর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আবিদ আল হাসান, নিহত কলেজ ছাত্র রুবেলের চাচা মোঃ আলাউদ্দিন মিয়া, সাতলা ইউনিয়ন আওমীলীগের সাধারণ সম্পাদক ইদ্রিস সরদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহীন মাহমুদ, বরিশাল জেলা যুবমৈত্রীর সভাপতি ফায়জুল হক বালী ফারহাইন, রাজধানীতে বসবাসকারী সাতলা এলাকার আল আমিন, আজিজুল ইসলাম, মনির আরও অনেকে।

সমাবেশে বক্তারা সকলেই কলেজ ছাত্র রুবেলের হত্যাকারী সন্ত্রাসী মেহেদী হাসান রনির ফাঁসির দাবী জানান। অপরদিকে জুম্মার নামাজ শেষে নিহত রুবেল মিয়ার রুহের মাগফেরাত কামনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মোনাজাত করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি বন্ধু ও তার বোনের সাথে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বেড়াতে যায়। সেখানে বন্ধুর বোনকে উত্যক্তের প্রতিবাদ করে সাবেক স্বামীর ছুরিকাঘাতে গুরুত্বর আহত হয় কলেজ ছাত্র রুবেল।

পরে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান। নিহত রুবেল উজিরপুর উপজেলার সাতলা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

এ ঘটনায় পুলিশ ওই রাতেই হত্যাকারী রনিকে আটক এবং নিহত কলেজ ছাত্র রুবেলের চাচা নাসির উদ্দিন বাদী হয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন