২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে প্রধান শিক্ষকের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সহকারী শিক্ষিকাকে মারধর

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:১৫ অপরাহ্ণ, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

বরিশালে প্রধান শিক্ষকের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সহকারী শিক্ষিকাকে মারধর

হিজলা প্রতিনিধি : বরিশালের হিজলা উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কুপ্রস্তাবে রাজী না হওয়ায় সহকারী শিক্ষিকাকে মারধরের অভিযোগ উঠেছে। উপজেলার গুয়াবাড়িয়া ২ নং ওর্য়াডের চরপত্তনী ভাংগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম এর বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

মারধরের শিকার সহকারী শিক্ষিকা সালমা বেগম জানায় গত ১ বছর পূর্বে প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম আমাকে বিয়ের প্রস্তাব দেয়।তখন তাকে সর্তক করলে তিনি বিভিন্নভাবে ভয়ভীতি দেখায়।তখন ঐ স্কুল থেকে ডেপুটিশনে অন্য স্কুলে চলে যাই।গত কয়েক আগে ডেপুটিশন বাতিল হওয়ায় আমার স্কুলে ফিরে আসি।তখনি প্রধান শিক্ষক নানা ভাবে হেনস্ত করার চেষ্টা করে।ঘটনার দিন আমি নাকি তার ছবি তুলছি এ নিয়ে আমাকে মারধর করে।

এ ঘটনা অস্কীকার করে প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম বলেন গত ১ ই ফেব্রæয়ারী আমি লাইব্রেরীতে থাকাকালীন সহকারী শিক্ষিকা সালমা বেগম তার মোবাইলে আমি ও আরেকজন সহকারী শিক্ষিকার ছবি ধারন করে।তখন আমি প্রতিবাদ করে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করি।

তাকে আমি মারপিট করিনি।ঐ সহকারী শিক্ষিকার মানসিক সমস্যা আছে। স্থানীয় প্রত্যক্ষদর্শী তোতা মিয়া বলেন প্রধান শিক্ষক ঘামখেয়ালী ভাবে কাজ করেন।তিনি প্রভাবশালী হওয়ায় আমরা প্রতিবাদ করতে পারছি না।সহকারী শিক্ষিকা সালমা বেগমকে দিয়ে সব ক্লাস করায়।

তিনি ঠিকমত স্কুলে আসে না। এ ঘটনা সহকারী শিক্ষিকা নিজেকে রর্ক্ষাথে ৯৯৯ এ ফোন দিয়ে সহায়তা চায়। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবদুল গাফফার বলেন আমি ঘটনা স্থানে গিয়েছি।এ ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি করা হয়েছে।দোষীদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন