২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে তিন নারীসহ নিহত ৬

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১৩ পূর্বাহ্ণ, ২২ মার্চ ২০১৯

বরিশাল নগরীর গড়িয়ারপাড় এলাকায় বাস ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিন যাত্রী। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে বরিশাল নগরীর ৩০ নম্বর ওয়ার্ডে বরিশাল-বানারীপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- ঝালকাঠির বাসিন্দা ও বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) মাস্টার্সের গণিত প্রথম বর্ষের ছাত্রী শীলা হালদার (২৪), বাকেরগঞ্জের ইউনুস সিকদারের ছেলে ও নগরীর নথুল্লাবাদ এলাকার বাসিন্দা রং মিস্ত্রি মানিক সিকদার (৪০), নগরীর ২৯ নম্বর ওয়ার্ডস্থ কাশিপুর এলাকার এনছাফ আলীর ছেলে অটোরিকশাচালক খোকন (৩৫), বরিশালের কাশিপুরের গণপাড়া এলাকার ইদ্রিস খানের ছেলে মাহিন্দ্রাচালক সোহেল (২৫), বাবুগঞ্জ উপজেলার মাধবপাশার মোখলেস হাওলাদারের স্ত্রী পারভীন (৩৫) ও ৫০ বছর বয়সী এক অজ্ঞাত নারী।

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানিয়েছেন, নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড থেকে ৯ যাত্রী নিয়ে একটি মাহিন্দ্রা বানারীপাড়ার উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে বরিশালের উদ্দেশে বেপরোয়া গতিতে ছুটে আসা দুর্জয় পরিবহনের একটি বাসের সাথে মাহিন্দ্রাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রাটির সকল যাত্রী আহত হলে তাদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠায় পুলিশ।

এতে মাহিন্দ্রা চালকসহ ৯ যাত্রী সকলে আহত হন। তাদের উদ্ধার করে শেবাচিমে প্রেরণ করলে পরীক্ষা করে চিকিৎসক দুইজনকে প্রথমের মৃত ঘোষণা দেন। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় চালক সোহেলসহ আরও চারজনের মৃত্যু হয়।

চিকিৎসাধীন বাকি ৩ জনের অবস্থাও আশঙ্কাজনক। ফলে মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছেন ওসি।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন