২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে বিআরটিসি বাস থেকে ৮০ মণ জাটকা উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০২ অপরাহ্ণ, ১৬ জানুয়ারি ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: রাষ্ট্রীয় সড়ক পরিবহন সংস্থার (বিআরটিসি) একটি বাস থেকে ৮০ মণ জাটকা ইলিশ উদ্ধার করা হয়েছে। এসময় পাচারের সাথে জড়িত জনৈক অপু নামে এক ব্যবসায়ী ও বাসের সুপারভাইজার ফয়সালকে আটক করে পুলিশ। বাসটি যাত্রী নিয়ে ভোলা থেকে যশোর যাওয়ার পথে বেলা দুইটার দিকে বরিশাল সদরের দিনারের পুল এলাকায় উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজনের নেতৃত্বে কর্মীরা আটক করে। পরে বাসটিতে জাটকা ইলিশের অস্থিত্ব রয়েছে বিষয়টি নিশ্চিত হয়ে থানায় খবর দিয়ে পুলিশে খবর দেয়।

সংশ্লিষ্ট বরিশাল বন্দর (সাহেবেরহাট) থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বরিশালটাইমসকে জানান, বাসটি থেকে ৮০ মণ জাটকা উদ্ধার এবং ব্যবসায়ী ও বাসের সুপারভাইজারকে হেফাজতে নিয়েছেন। তবে বাসটিতে যাত্রী থাকার কারণে ছেড়ে দিয়েছেন। উদ্ধার জাটকা ইলিশ ও আটক দুইজনকে মৎস্য বিভাগের নির্দেশে বরিশাল সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের মুখোমুখি করার প্রস্তুতি চলছে।

এই বিষয়টি বরিশালটাইমসকে নিশ্চিত করে বরিশাল জেলা মৎস্য অফিসের কর্মকর্তা (ইলিশ) বিমল চন্দ্র দাস বলেন- জাটকাগুলো ভোলার চরফ্যাশন উপজেলার জনৈক ব্যবসায়ী শাহাবুদ্দিন যশোরে পাচার করছিল। এই ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের পদক্ষেপ নেওয়া হবে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন