২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ভুয়া চিকিৎসকের এক লাখ টাকা জরিমানা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৯ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশাল নগরীর ‘দি মুন মেডিকেল সার্ভিসেস’ নামে একটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। পরে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

অর্থদণ্ডপ্রাপ্ত ভুয়া ডাক্তার রফিকুল ইসলাম নগরীর কাউনিয়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

মঙ্গলবার (২২ অক্টোবর) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এ অর্থদণ্ড প্রদান করেন।

জানা যায়- দণ্ডপ্রাপ্ত রফিকুল ইসলাম শেবাচিম আগরপুর রোডের ‘দি মুন মেডিকেল সার্ভিসেস’ নামে একটি ডায়াগনস্টিক সেন্টারে বসে নিজেকে শেবাচিম হাসপাতালের একজন মেডিসিন ও কিডনি বিশেষজ্ঞ পরিচয় দিতেন। পাশাপাশি এক চিকিৎসকের ব্যবস্থাপত্র ব্যবহারের মাধ্যমে রোগীদের ভুয়া চিকিৎসা সেবাও দিয়ে আসছিলেন তিনি।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সত্যতা স্বীকার করে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল জানান, খবর পেয়ে পুলিশের সহায়তায় আগরপুর রোডস্থ ‘দি মুন মেডিকেল সার্ভিসেস’ নামে ওই ডায়াগনস্টিক সেন্টারটিতে মঙ্গলবার অভিযান চালানো হয়। অভিযানে সেখান থেকে রফিকুল ইসলাম নামে এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়। যিনি নিজেকে চিকিৎসক দাবি করলেও কোনো কাগজপত্র দেখাতে পারেননি। পাশাপাশি তিনি অন্য একজন চিকিৎসকের ব্যবস্থাপত্র ব্যবহার করছিলেন। এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে রফিকুল ইসলাম নামে ওই ভুয়া ডাক্তারকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন