২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে ৭১’র চেতনা’র জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২৪ পূর্বাহ্ণ, ০৪ জুলাই ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক: মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত অরাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক ও সেবামূলক সংগঠন ‘৭১’র চেতনা’র বরিশাল জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ‍এতে ‍আজমল হোসেনকে আহ্বায়ক ও মোঃ জাহিদুল ইসলামকে সদস্য সচিব করে ২৫ সদস্যকে অন্তর্ভূক্ত করা হয়।

শুক্রবার (৩ জুন) বিকেলে কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. বাহাউদ্দিন গোলাপ ও সাধারণ সম্পাদক শবনব জেবীন স্বাক্ষরিত ‍এক প্রেসবিজ্ঞপ্তিতে ‍এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক জানান, ‘মানবের কল্যাণে, সময়ের প্রয়োজনে সদা জাগ্রত’ এই শ্লোগানকে হৃদয়ে ধারণ করে মানবতার সেবায় নিয়োজিত এই সংগঠনটি দেশের বিভিন্ন স্থানে কাজ করে যাচ্ছে। ২০১২ সাল থেকে আমাদের এই পথচলায় আমরা হাসি ফুটিয়েছি হাজারো মানুষের মুখে ।

স্বেচ্ছায় রক্তদান, ফ্রি মেডিকেল ক্যাম্প, বৃক্ষরোপণ, প্রাথমিক শিক্ষা কার্যক্রম, মাদক ও বাল্য বিবাহ বিরোধী প্রচারণা, পরিচ্ছন্ন শহর আন্দোলন, নতুন বছরে নতুন পোশাক বিতরণ, বৃদ্ধাশ্রমে ও সুবিধা বঞ্চিত শিশুদের ইচ্ছা পূরণ, শিক্ষা কার্যক্রম, ঈদবস্ত্র বিতরণ, শীতবস্ত্র বিতরণ, গ্রাম ও মফস্বলের শিক্ষার্থীদের উন্নত জীবনের স্বপ্নের মটিভেশন প্রদান সহ নানা কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে দেশের বিভিন্ন জেলা ও উপজেলার শাখাগুলো।

বরিশাল জেলা শাখার আহ্বায়ক কমিটির নব গঠিত আহ্বায়ক আজমল হোসেন বলেন, মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে সংগঠনটি। এই বৃহৎ সংগঠনের বরিশাল জেলা শাখার আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়ে আমি গর্বিত।

বর্তমান এই করোনার ক্রান্তিলগ্নে যারা দুঃখ কষ্টে জীবন কাটাচ্ছেন তাদের পাশে দাড়ানো। উপজেলা পর্যায়ে আহবায়ক কমিটি গঠন করাসহ সমাজ সেবা ও সমাজ উন্নয়ন মূলক কিছু কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

আমি সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ ও কৃতজ্ঞ জানাই। সংগঠনের সকল প্রকাশ নির্দেশনা অনুযায়ী আপার বিশ্বস্ত হয়ে আজীবন কাজ করে যেতে চাই। এই সংগঠনের কার্যক্রম আরো গতিশীল পারবো বলে আমার দৃঢ় বিশ্বাস।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন