২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল নগরীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৬ অপরাহ্ণ, ২৩ জুন ২০২১

বরিশাল নগরীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশাল নগরীর আমতলার মোড় এলাকায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বুধবার দুপুর ৩টার দিকে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয় থেকে ২০০ ফুট দুরত্বে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গ্যাসভর্তি একটি ট্রাক ও মোটরসাইকেল রুপাতলী থেকে নথুল্লাবাদের উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে আমতলার মোড়ে ট্রাকটি মোড় ঘোরার প্রাক্কালে মোটরসাইকেলটি ধাক্কা গেলে পড়ে যায়। এবং মোটরসাইকেলের ২ আরোহী একপর্যায়ে ট্রাকের নিচে পড়ে পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন।

বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) আব্দুর রহিম এসব তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার গোমা এলাকার ডাক্তার বাড়ির বাসিন্দা নিতাই বিশ্বাসের ছেলে বিদ্যুৎ বিশ্বাস (৩৫) ও বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকার বাসিন্দা রাব্বি (২৫)।

বরিশাল কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, মোটরসাইকেলসহ দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় ট্রাকচালক রবিউল শেখকে আটক ও ট্রাকটি জব্দ করা হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন